উন্নয়নের কথা বলে সরকার গণতন্ত্রকে হত্যা করছে:বিএনপি

উন্নয়নের কথা বলে সরকার গণতন্ত্রকে হত্যা করছে:বিএনপি

ঢাকা ১৩ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের তিন বছর পূর্তি উপলক্ষে প্রধানমন্ত্রী তাঁর দেওয়া ভাষণে ‘জাতিকে ভ্রান্ত তথ্য দিয়ে বিভ্রান্ত করে, উন্নয়নের কথা বলে গণতন্ত্রকে হত্যা করছেন’ বলে অভিযোগ করেছে বিএনপি।প্রধানমন্ত্রীর ভাষণের একদিন পর আজ শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।লিখিত বক্তব্যে দলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর বক্তব্যে দেওয়া বিভিন্ন তথ্য খণ্ডন করা হয়। পাশাপাশি বিএনপির আমলের অর্থনৈতিক-সামাজিক খাতের অগ্রগতির তথ্য সন্নিবেশ করা হয় এতে।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘উন্নয়নের কথা বলে সরকার গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন প্রতিষ্ঠার অপচেষ্টা করছে। দেশবাসীর গণতান্ত্রিক অধিকার হরণ করে উন্নয়নের নামে বর্তমান সরকার জনগণকে বিভ্রান্ত করছে।’

তিনি আরও বলেন, পদ্মা সেতুর প্রকল্প ব্যয় ছিল ১১ হাজার কোটি টাকা আর তা বাড়িয়ে করা হয়েছে প্রায় ২৯ হাজার কােটি টাকা। মালিবাগ ফ্লাইওভারসহ প্রায় সবগুলো ফ্লাইওভারের প্রকল্প ব্যয় এভাবে কয়েকগুণ বৃদ্ধি করা হয়েছে। সরকার মেগা প্রকল্প গ্রহণে বেশি আগ্রহী কারণ এতে তারা মেগা চুরির সুযোগ সৃষ্টি করেন। সােনাদিয়া গভীর সমুদ্র বন্দরের ভবিষ্যৎ কী? জনগণ তা জানতে চায়।

এ সময়  সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াসহ অনেকে।

Please follow and like us:
Previous টঙ্গীতে অন্যতম বৃহৎ জুমার জামাত
Next দাউদকান্দিতে বাস খাদে পড়ে নিহত ৬

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply