আওয়ামী লীগই ফাঁদে পড়েছে: আব্বাস

আওয়ামী লীগই ফাঁদে পড়েছে: আব্বাস

ঢাকা  ২১ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):বিএনপি নয়, আওয়ামী লীগ ফাঁদে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খিলগাঁও থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুজ্জামান জনি ও নিউমার্কেট থানা ছাত্রদলের নেতা মাহবুবুর রহমান বাপ্পির দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রদল ঢাকা মহানগর পূর্ব।

মির্জা আব্বাস বলেন, “প্রধানমন্ত্রী বলেছেন বিএনপিকে খাদ থেকে তোলার দায়িত্ব আমার নয়। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার প্রশ্ন, বিএনপি খাদে পড়ে গেছে একথা আপনাকে বললো কে?বিএনপি একমাত্র দল যারা সারা বাংলাদেশে প্রতিনিধিত্ব করে। সুতরাং বিএনপির সঙ্গে আপনাদের (আওয়ামী লীগ) আলোচনা করতেই হবে, এ কথা আপনারা মনে রাখবেন। আলোচনা এবং স্বচ্ছ নিরপেক্ষ নির্বাচন কমিশন যদি না হয়, এরপর যে নির্বাচন হবে সেই নির্বাচন নিয়ে আমরা অবশ্যই ভাববো। অবশ্যই ভাববো এর প্রতিরোধ কী করে করতে হবে। অধিকার প্রাপ্তিতে যা কিছু করার আমরা করবো।”

দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরীসহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Please follow and like us:
Previous কে এই ফার্স্ট লেডি মেলানিয়া
Next র‌্যাবের ভাবমূর্তি বিনষ্ট হয়নি : বেনজির

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply