২৫তম স্ত্রীর করা মামলায় গ্রেপ্তার ২৭তম স্ত্রীর বাড়ি থেকে

২৫তম স্ত্রীর করা মামলায় গ্রেপ্তার ২৭তম স্ত্রীর বাড়ি থেকে

 

বরগুনা ২৫ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি): বরগুনার তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামে ২৭তম স্ত্রীর বাবার বাড়ি থেকে ২৫তম স্ত্রীর করা মামলায় ইয়াসিন ব্যাপারী (৪৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গত রোববার সন্ধ্যার পর তাকে কারাগারে পাঠানো হয়।

ইয়াসিন ব্যাপারীর বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, তথ‌্য গোপন করে ও যৌতুক নিয়ে একের পর এক মোট ২৮টি বিয়ে করেছেন তিনি। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

গ্রেফতারকৃত ইয়াসিন খুলনার রূপসা ঘাট এলাকার ময়নুদ্দিন ব্যাপারীর ছেলে। সোমবার তাকে আদালতের মাধ‌্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আমতলীর আদালত পরিদর্শক দুলাল মিয়া।

সূত্র জানায়, খুলনার পাইকগাছা উপজেলার গোপালপুর গ্রামের শিউলী আক্তার তানিয়া নামে এক নারী গত বছরের ২৯ সেপ্টেম্বর খুলনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক আইনে ইয়াসিনের বিরুদ্ধে মামলা করেন। পরে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার জানান, ইয়াসিন তথ‌্য গোপন করে ২৮টি বিয়ে করেছেন বলে শিউলী আক্তার তানিয়া অভিযোগ করেছেন। তবে জিজ্ঞাসাবাদে দুটি বিয়ের কথা স্বীকার করেছেন ইয়াসিন।

শিউলী জানিয়েছেন, ২০১১ সালে তার সঙ্গে ইয়াসিনের বিয়ে হয়। তাদের একটি মেয়ে রয়েছে। একসময় তিনি জানতে পারেন, তার আগে আরও ২৪টি বিয়ে করেছেন ইয়াসিন। এরপর চেষ্টা করে এখন পর্যন্ত ইয়াসিনের আগের ১৭জন স্ত্রীর ঠিকানা যোগাড় করতে পেরেছেন বলে জানান শিউলি।

Please follow and like us:
Previous প্রধানশিক্ষক মনোরঞ্জনকে পেটালন আ. লীগ নেতা
Next এবারও সার্চ কমিটির প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply