লাভের টাকা যাবে পদ্মা সেতু নির্মাণে

লাভের টাকা যাবে পদ্মা সেতু নির্মাণে

১৮ ফেব্রুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার লাভের অর্ধেক টাকা পদ্মা সেতুতে ও বাকি অর্ধেক টাকা অসহায় মানুষকে দান করবেন প্রযোজক নাদির খান। বৃহস্পতিবার দুপুরে বিএফডিসিতে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানেই নিজের মনের কথা শেয়ার করেন তিনি।
নাদির খান বলেন, ‘অনেক দিন পরই সিনেমা প্রযোজনা করছি। বাংলা সিনেমার খুব খারাপ অবস্থা গেছে। বিভিন্ন কারণেই ছবিতে লগ্নি করতে ভরসা পাইনি। এতদিন পর সিনেমা প্রযোজনা করছি। গল্পটা অনেক সুন্দর। আমার মুখে মুখে গল্প শুনেই অভিনয় করতে রাজি হয়েছেন ডিপজল ভাই, মৌসুমী আপা, মীম, বাপ্পিসহ সবাই। পারিবারিক আবহের সিনেমাটি ভালো হবে বলে আমার বিশ্বাস।’
তিনি বলেন, “এখন বেশির ভাগ সিনেমা লাভের মুখ দেখে না। আমি বিশ্বাস করি ‘দুলাভাই জিন্দাবাদ’ লাভের মুখ দেখেবে। ঘোষণা দিচ্ছি, এর লাভের অর্ধেক টাকা পদ্মা সেতুতে ও বাকি অর্ধেক টাকা অসহায় মানুষকে দান করে দেব।”
১৭ ফেব্রুয়ারি থেকে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় সিনেমাটির শুটিং হবে। অভিনয় করছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুণা বিশ্বাস, নাদির খান, কথা প্রমুখ।
সিনেমাটির কাহিনী লিখেছেন নাদির খান, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু, সংগীত পরিচালনা করছেন ইমন সাহা, ইমরান, আরফিন রুমি ও বেলাল খান। গান লিখেছেন কবির বকুল ও ফয়সাল রাব্বিকীন। গানে কণ্ঠ দিয়েছেন মনির খান, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নি, ইমরান, আরফিন রুমী ও বেলাল খান।

Share Button
Previous পাকিস্তানে দমন অভিযানে ৩৭ সন্ত্রাসী নিহত
Next শ্বশুরকে কুপিয়ে খুন, শাশুড়িসহ জখম ৪

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply