শ্বশুরকে কুপিয়ে খুন, শাশুড়িসহ জখম ৪

শ্বশুরকে কুপিয়ে খুন, শাশুড়িসহ জখম ৪

হবিগঞ্জ ১৮ ফেব্রুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শ্বশুর কামাল মিয়াকে (৪৭) হত্যা করেছেন তার জামাই সাজু মিয়া (৩২)।

এ সময় সাজুর অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন শাশুড়িসহ চারজন। তাদের অবস্থাও আশংকাজনক।

শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল মিয়ার বাড়ি মাধবপুরে উপজেলার রতনপুরে। আর ঘাতক সাজু শায়েস্তাগঞ্জ থানার সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে।

আহতরা হলেন, কামাল মিয়ার স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুরজাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯)। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় তিন বছর আগে শায়েস্তাগঞ্জ থানার সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে সাজু মিয়ার সঙ্গে বিয়ে হয় রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ে নুরজাহানের।

বিয়ের পর থেকে সাজু ও নুরজাহানের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। তবে উভয় পরিবারের চেষ্টায় এ সম্পর্ক আবারও জোড়া লাগে।

কিন্তু পরে একই সমস্যা দেখা দিলে নুরজাহান বাবার বাড়িতে অবস্থান করতে থাকেন। শুক্রবার গভীর  রাতে সহযোগীদের নিয়ে সাজু শ্বশুর বাড়ি রতনপুরে আসেন।

কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি ধারালো অস্ত্র দিয়ে শ্বশুর কামাল মিয়াকে কোপাতে থাকেন। এ সময় বাধা দিতে গেলে কামাল মিয়ার স্ত্রী সাহেরা খাতুন, মেয়ে নুরজাহান, নেক জাহান ও ভাগিনা স্বপন মিয়াকেও কুপিয়ে জখম করেন সাজু।

আহতদের আর্তচিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে এলে সাজু মিয়া ও তার সহযোগীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাঁচজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিলে চিকিৎসক কামাল মিয়াকে মৃত ঘোষণা করেন।

আর বাকিদের অবস্থার অবনতি হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হবিগঞ্জ থানার এসআই মমিনুল ইসলাম জানান, খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে। আর ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। সাজু মিয়াকে আটকের চেষ্টা চলছে বলেও জানান এসআই মমিনুল।

Previous লাভের টাকা যাবে পদ্মা সেতু নির্মাণে
Next হাসিনার অধীনে নির্বাচনে অংশ নেবে না বিএনপি: গয়েশ্বর

About author

You might also like

দেশ ০ Comments

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখমের অভিযোগ

এম এম রায়হান, সাতক্ষীরা ৯ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  সাতক্ষীরায় আব্দুর রশিদ (৭৫) নামে এক মুক্তিযোদ্ধাকে পুলিশ ও সন্ত্রাসী বাহিনী মিলে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে তাকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা

দেশ ০ Comments

প্রতিপক্ষের ছোড়া এসিডে দগ্ধ দুই ভাই

লালমনিরহাট ২৩ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): পূর্বশত্রুতার জের ধরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় প্রতিপক্ষের ছোড়া এসিডে দুই ভাই দগ্ধ হয়েছেন। রোববার ভোরে উপজেলার সীমান্তবর্তী গোড়ল চৌপতি গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন-

দেশ ০ Comments

শেরপুরে বন্যহাতির আক্রমণে কৃষক নিহত

শেরপুর  ২৩ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): শেরপুরের শ্রীবরদীতে বন্যহাতির আক্রমণে রিবন মারাক (৪০) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে। শনিবার দিনগত রাত সাড়ে ১২টার

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply