মতিঝিলে পিতা-পুত্র গুলিবিদ্ধ

মতিঝিলে পিতা-পুত্র গুলিবিদ্ধ

ঢাকা ৮ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): রাজধানীর মতিঝিলে দুর্বৃত্তদের গুলিতে বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মতিঝিল সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই ঘটনা ঘটে। আহতেরা হলেন- শামসুল হক (৫৮) ও তার ছেলে আশরাফুল হক আপু (২৮)। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শামসুল হক জানান, মঙ্গলবার বিকেলে অফিস শেষ করে বাবা ও ছেলে ফকিরাপুল থেকে কিছু কেনাকাটা করেন। এরপর একটি রিক্সা নিয়ে বাসাবো ওহাব কলোনির পাশের বাসায় ফিরছিলেন। রিক্সাটি মতিঝিল সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে দুটি মটরসাইকেলে ৫ দুর্বৃত্ত গতিরোধ করে। এসময় কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা বাবা-ছেলেকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। এতে শামসুল হকের দুই পায়ে এবং ছেলে অপুর পেটের বাম পাশে ও বাম পায়ে দুই রাউন্ড করে গুলি বিদ্ধ হয়। পরে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
এদিকে ঢাকা মেডিক্যাল কলেজের চিকিৎসকেরা জানান, অপুর অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, শামসুল হক পরিকল্পনা মন্ত্রণালয়ের এজি শাখার চিফ অ্যাকাউন্টেন্ট। তার ছেলে অপু ধর্ম মন্ত্রণালয়ের অ্যাকাউন্ট সেকশনে কর্মরত আছেন। পুলিশ বলছে, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

Share Button
Previous শরণার্থী বিষয়ে ইন্দোনেশিয়ার সহযোগিতা কামনা প্রধানমন্ত্রীর
Next চবি অধ্যাপক আবুল কালাম আজাদের ঝুলন্ত লাশ উদ্ধার

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply