নাজমা-অপুর নেতৃত্বেই থাকলো যুব মহিলা লীগ

নাজমা-অপুর নেতৃত্বেই থাকলো যুব মহিলা লীগ

ঢাকা ১১ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের কমিটি অপরিবর্তিত রয়েছে। এবারও সভাপতি হিসেবে নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক করা হয়েছে অপু উকিলকে।

শনিবার সম্মেলনের পর কমিটির নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি ঢাকা মহানগরের দুই শাখারও কমিটি ঘোষণা দেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে এ সম্মেলন উদ্বোধন করেন শেখ হাসিনা।

সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি হিসেবে সাবিনা আক্তার তুহিন ও সাধারণ সম্পাদক তাহেরা খাতুন লুৎফার নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হয়েছেন ফরিদা ইয়াসমিন ঝুমা ও সাধারণ সম্পাদক নিলুফা রহমান।

নতুন কমিটির সভাপতি হিসেবে নাজমা আক্তারের নাম প্রস্তাব করেন সাবিনা আক্তার তুহিন। এতে সমর্থন দেন বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি মনিসহ অন্যরা।

সাধারণ সম্পাদক পদে অপু উকিলের নাম প্রস্তাব করেন বিলুপ্ত কমিটির সহ-সভাপতি শীলারা জামান। এতে সমর্থন দেন মামুনি ভূইয়াসহ অন্যান্যরা।

২০০২ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটির প্রথম সম্মেলন হয় ২০০৪ সালের ৫ মার্চ। সভাপতি পদে নির্বাচিত হন নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক হন অপু উকিল।

Share Button
Previous মুন্নুর শয্যাপাশে খালেদা জিয়া
Next ৬ মাস সময় পেল বিজিএমইএ

You might also like

রাজনীতি

প্রয়োজনে সংবিধান পরিবর্তন করতে হবে : আমীর খসরু

ঢাকা ১৪ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সংবিধান কোনো ঐশী বাণী নয় যে এটা পরিবর্তন করা যাবে না। রাষ্ট্রের ও জনগণের প্রয়োজনে সংবিধান

রাজনীতি

সিঙ্গাপুরে এরশাদের অস্ত্রোপচার

ঢাকা ২১ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদের হার্টে সফল অস্ত্রোপচার হয়েছে। শুক্রবার বাংলাদেশ সময় সকাল ছয়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা তার ভাল্ব প্রতিস্থাপন করেন। এরশাদের

রাজনীতি

উন্নয়ন কথামালায়, বাস্তবে মানুষ কষ্টে : খালেদার টুইট

ঢাকা ১৮ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): উন্নয়ন কথামালায় থাকলেও, বাস্তবে মানুষ নিদারুণ কষ্টে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার তিনি নিজের টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় বলেন, এক দশক

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply