নাজমা-অপুর নেতৃত্বেই থাকলো যুব মহিলা লীগ

নাজমা-অপুর নেতৃত্বেই থাকলো যুব মহিলা লীগ

ঢাকা ১১ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের কমিটি অপরিবর্তিত রয়েছে। এবারও সভাপতি হিসেবে নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক করা হয়েছে অপু উকিলকে।

শনিবার সম্মেলনের পর কমিটির নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি ঢাকা মহানগরের দুই শাখারও কমিটি ঘোষণা দেন।

শনিবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে এ সম্মেলন উদ্বোধন করেন শেখ হাসিনা।

সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি হিসেবে সাবিনা আক্তার তুহিন ও সাধারণ সম্পাদক তাহেরা খাতুন লুৎফার নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হয়েছেন ফরিদা ইয়াসমিন ঝুমা ও সাধারণ সম্পাদক নিলুফা রহমান।

নতুন কমিটির সভাপতি হিসেবে নাজমা আক্তারের নাম প্রস্তাব করেন সাবিনা আক্তার তুহিন। এতে সমর্থন দেন বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি মনিসহ অন্যরা।

সাধারণ সম্পাদক পদে অপু উকিলের নাম প্রস্তাব করেন বিলুপ্ত কমিটির সহ-সভাপতি শীলারা জামান। এতে সমর্থন দেন মামুনি ভূইয়াসহ অন্যান্যরা।

২০০২ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটির প্রথম সম্মেলন হয় ২০০৪ সালের ৫ মার্চ। সভাপতি পদে নির্বাচিত হন নাজমা আক্তার এবং সাধারণ সম্পাদক হন অপু উকিল।

Previous মুন্নুর শয্যাপাশে খালেদা জিয়া
Next ৬ মাস সময় পেল বিজিএমইএ

About author

You might also like

রাজনীতি ০ Comments

আওয়ামী লীগের কোনো মূল্যবোধই নেই : মান্না

ঢাকা ১৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের চেতনার কথা বললেও তাদের কাছে মুক্তিযুদ্ধের কোনো মূ্ল্যবোধ নেই বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, আমার কাছে মাঝে

রাজনীতি ০ Comments

অবিলম্বে গ্রিক মূর্তি অপসারণ করতে হবে : ওলামা লীগ

ঢাকা ৪ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): ‘সুপ্রীম কোর্টের সামনে মূর্তি যে বা যারাই বসিয়েছে এর দায়ভার পুরোটাই সরকারের উপর পড়ছে। ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে চাপা ক্ষোভ বাড়ছে। হেফাজতে ইসলাম আরেকটা ৫ই মের আহ্বান

রাজনীতি ০ Comments

‘আ.লীগ বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ষোড়শ সংশোধনী রাজনীতি করছে’

সৈয়দপুর ১৫ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): আওয়ামী লীগ সরকার বন্যার্তদের পাশে না দাঁড়িয়ে ষোড়শ সংশোধনী নিয়ে রাজনীতি করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার দুপুরে সৈয়দপুরে

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply