প্রমাণ দিতে না পারলে শেখ হাসিনার ক্ষমা চাওয়া উচিত : দুদু

প্রমাণ দিতে না পারলে শেখ হাসিনার ক্ষমা চাওয়া উচিত : দুদু

ঢাকা ১৩ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): ‘বিএনপি ভারতকে মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছিল’ এ কথার প্রমাণ দিতে না পারলে প্রধানমন্ত্রীকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, শেখ হাসিনা এমনিতেই কথা প্রিয় মানুষ, যখন কথা বলেন মাঝে মধ্যে হিসাব নিকাশ থাকে না। তিনি  বলেন, ‘বিএনপি ভারতের কাছে গ্যাস বিক্রির মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছিলেন’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্য প্রমাণ করতে না পারলে জাতির কাছে মিথ্যার দায়ে ক্ষমা চাওয়া উচিত।
রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইসলামিক পার্টি ঢাকা মহানগর আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবি মূর্তি অপসারণের দাবিতে এবং গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই মানববন্ধনে সংগঠনের ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।
শামসুজ্জামান দুদু বলেন, আগামী নির্বাচন গ্রহণযোগ্য হতে হবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন সুষ্ঠ হবে পাগলও তা বিশ্বাস করে না। তাই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচনকালীন পার্লামেন্ট ভেঙ্গে দিতে হবে।
সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে গ্রিক দেবির মূর্তি অপসারণ প্রসঙ্গে তিনি বলেন, এতদিন সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে প্রয়োজন পড়েনি , এখন কি কারণে করা হয়েছে জানি না। মানুষের মূল্যবোধের প্রতি শ্রদ্ধা রেখে বিষয়টি ভেবে দেখার জন্য সরকারের প্রতি অনুরোধ করছি। তিনি বলেন,  সরকারের পায়ের নিচের মাটি নরম হয়ে গেছে ইতিমধ্যে তারা পার্শবর্তী দেশের কাছে দেশকে বিক্রি করে দিয়েছে। এই অবৈধ সরকারকে পরাজিত করতে শুধু ২০ দল নয় সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে।

Share Button
Previous ব্যাঙের ছাতার মতো সংগঠনের খবর প্রচার বরবেন না : কাদের
Next অপকর্মকারীদের ছাড় দেওয়া হবে না : প্রধানমন্ত্রী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply