জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান গ্রেপ্তার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান গ্রেপ্তার

১৩ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি):  দুর্নীতি মামলায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানকে গ্রেফতার করেছে দুদক।

সোমবার দুদকের একটি টিম রাজধানীর মিরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার হওয়া ব্যক্তির বিরুদ্ধে জাল নথি তৈরি করে অবৈধভাবে গণনিয়োগপ্রাপ্ত ১৫৯ জন সেকশন ও টেকনিক্যাল অফিসারকে অসৎ উদ্দেশে সিলেকশান গ্রেডে স্কেল প্রদান এবং তাদের বেতন-ভাতা অন্যায়ভাবে বাড়িয়ে বিশ্ববিদ্যালয় তথা সরকারের ১ কোটি ৪ লাখ ৬৩ হাজার ৩৯৪ টাকা ক্ষতির অভিযোগ রয়েছে।

২০১২ সালে এক ব্যক্তি তাকেসহ ১৩ জনের বিরুদ্ধে দুর্নীতির এই মামলা (মামলা নং-১০৮) করেন। সম্প্রতি আদালত এ মামলা অধিকতর তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশে অনুসন্ধানে নামে দুদক।

এ মামলায় এর আগে গত ১৩ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ এইচ এম তায়েহিদ জামান, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার সিদ্দিকুর রহমান স্বপন ও সহকারী পরিচালক শেখ মোফাজ্জল হোসেনকে গ্রেফতার করে দুদক।১৬ ফেব্রুয়ারি প্রক্টর তায়েহীদ জামান ও সহকারী রেজিস্টার সিদ্দিকুর রহমান স্বপন আদালত থেকে জামিন নেন। তবে সহকারী পরিচালক শেখ  মোফাজ্জল হোসেন জামিন আবেদন জানালেও আদালত তা নাকচ করে দেয়।

Share Button
Previous ইথিওপিয়ায় ময়লার স্তূপ ধসে ৪৮ জনের মৃত্যু
Next বিদেশে বন্ধু নয়, সরকারের প্রভু আছে : গয়েশ্বর

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply