মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

মেহেরপুর ১৪ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): মেহেরপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুইজন।

সোমবার রাত আড়াইটার দিকে উপজেলার নুরপুর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- সদর উপজেলার সোনাপুর গ্রামের সাদ্দাম হোসেন (২৫), রমেশ (২৪), সোহাগ (২৭) ও কানন (২৫)।

পুলিশের দাবি, নিহতরা সবাই সোনপুর গ্রামের ডবল মার্ডারে সম্পৃক্ত। বন্দুকযুদ্ধ চলাকালে তাদের সহকারি পুলিশ সুপার আহসান হাবীবসহ ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, রাত আড়াইটার দিকে কিছু সন্ত্রাসীকে ধাওয়া করে পুলিশের একটি দল। নুরপুর মোড়ে দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয় চারজন।

আহত দু’জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরো জানান, গত ৫ মার্চ রাতে সোনাপুর গ্রামের আব্দুল মজিদ ও আসাদুল ইসলামকে একটি চায়ের দোকান থেকে অপহরণ করে দুর্বৃত্তরা। সেসময় তারা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবিকৃত টাকা না পেয়ে গ্রামের মাঠে তাদের গলাকেটে হত্যা করা হয়। বন্দুকযুদ্ধে নিহত চারজন ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করা হচ্ছে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবু এহসান রাজু জানান, রাত পৌনে ৪টার দিকে গুলিবিদ্ধ চারজনকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। হাসপাতালে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

Share Button
Previous রিয়াদে থাকলেন ওয়ানডে দলে: স্কোয়াড ঘোষণা
Next দ্বিতীয় দিনে সড়ক অবরোধে গার্হস্থ্য অর্থনীতির ছাত্রীরা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply