বিশ্বকাপ জিতবে ব্রাজিল!

বিশ্বকাপ জিতবে ব্রাজিল!

২ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  অদূর ভবিষ্যতে এই গ্রহের সেরা ফুটবলার হিসেবে তিনিই যে নিজেকে মেলে ধরতে চলেছেন এ নিয়ে বিশেষজ্ঞরা একরকম নিশ্চিত। অনেকেই আবার ভবিষ্যদ্বাণী করার মতো বলে রেখেছেন, ফিফার বর্ষসেরা বা ব্যালন ডি’অরের মতো পুরস্কারগুলো তার ঝুলিতে জমা পড়া সময়ের অপেক্ষা! যাকে নিয়ে এত কথা সেই নেইমার কী ভাবছেন? ব্রাজিলের ‘বোমারু’ এ মুহূর্তে বার্সেলোনার জার্সিতে যেমন উজ্জ্বল, ঠিক তেমনি সেলেকাওদের জাতীয় দলের জার্সি গায়েও নিজেকে অন্য উচ্চতায় তুলে ধরছেন।

তবে ব্রাজিলের একটি ক্রীড়া পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে শুক্রবার নেইমার স্পষ্টই বলে দিলেন ব্যালন ডি’অর পুরস্কারের জন্য তিনি আদৌ তাড়াহুড়া করতে চান না!

২৫ বছরের এই ব্রাজিলীয় তারকার বক্তব্য, ‘হ্যাঁ, ব্যালন ডি’অর আমি জিততে চাই। তবে তার জন্য তাড়াহুড়া নেই। আমার অন্যতম লক্ষ্য এ ট্রুফি জেতা। বলতে পারেন আমার স্বপ্ন। কিন্তু এটাও ঠিক যে, কোনোদিনই ব্যক্তিগত স্বীকৃতি অর্জনের লক্ষ্যে ফুটবল খেলিনি। আমি ফুটবল খেলাটা উপভোগ করি। ভবিষ্যতেও ঠিক এমন করেই উপভোগ করতে চাই। আমার দলকে খুশি করার পাশাপাশি আমার ভক্তদেরও আনন্দ দিতে চাই। এগুলো করতে পারলেই মনে করি অনেক কিছু পাওয়া হয়ে গেছে।’

বার্সেলোনার হয়ে গত কয়েক মৌসুমে প্রচুর সাফল্য পেয়েছেন। তবুও নেইমারের মতে সেরা সাফল্য ব্রাজিলকে দেশের মাটিতে গত অলিম্পিকে ফুটবলের সোনা এনে দেয়া।

Share Button
Previous মেয়র আরিফ, বুলবুল, গউস আবার বরখাস্ত
Next ভারতের সাথে দেশবিরোধী চুক্তি হলে প্রতিবাদ জানাবে বিএনপি

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply