রাজবাড়ী ছাড়লো প্রেমের টানে আসা ব্রাজিল কন্যা

রাজবাড়ী ছাড়লো প্রেমের টানে আসা ব্রাজিল কন্যা

রাজবাড়ী ৬ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  ফেসবুকে পরিচয় অতঃপর প্রেম। ব্রাজিল থেকে ছুটে এলো প্রেমিকের বাড়ী রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার। জনতার ঢল নামার কারণে বুধবার সকালে ঢাকার উদ্দেশ্যে বালিয়াকান্দি ছেড়েছে ব্রাজিল কন্যা সিলভা।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কোলকাতা সার্ভিসের কর্মী সঞ্জয় ঘোষের বাড়ীতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছে। মঙ্গলবার সকালে খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ দেখতে ওই বাড়ীতে ভীড় জমায়। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দারের সাথে দেখা করেন জেইসা ও তার প্রেমিক সঞ্জয় ঘোষ।

সঞ্জয় ঘোষ জানান, ফেসবুকে তার সাথে ১৭ মাস পুর্বে ব্রাজিলের মিউনেশিয়াল এ্যাসিসটেন্ট জেইসা ওলিভেরিয়া সিলভার পরিচয় ঘটে। এক পর্যায়ে সে বাংলাদেশে আসতে চায়। এজন্য সোমবার রাতে তার বাড়ীতে এসেছে। সে বিয়ে করতে চাইলে সে বিয়ে করবে। তার পরিবারের সদস্যদের কোন বাধা নেই। মানুষের ভীড় করার কারণে তাকে নিয়ে ঢাকায় যাচ্ছি। ১০ এপ্রিল ব্রাজিলে ফিরে যাবে জেইসা।

 

Share Button
Previous টাঙ্গাইলে ইঞ্জিনসহ বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ
Next র‌্যাবের গুপ্তহত্যার লোমহর্ষক বর্ণনা বিশ্ববাসীকে নাড়া দিয়েছে : রিজভী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply