সিএসইসিডিভি’র কমিটি গঠন: রাফি সভাপতি, উজ্জল সম্পাদক

সিএসইসিডিভি’র কমিটি গঠন: রাফি সভাপতি, উজ্জল সম্পাদক


রাজশাহী ৬ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  জাওয়াদ আহমেদ রাফিকে সভাপতি ও উজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক করে সামজিক সংগঠন বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের (সিএসইসিডিভি) আংশিক কমিটি গঠন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় নগরীর ভদ্রা আবাসিকে অবস্থিত বেসরকারি গবেষণা প্রতিষ্ঠান বারসিকের কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনটির সভায় এ কমিটি গঠন করা হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক জাওয়াদ আহমেদ রাফি। উপস্থিত ছিলেন বারসিকের অঞ্চলিক সমন্বয়কারী জাহিদুল ইসলাম জাহিদ, প্রোগ্রাম অফিসার শহিদুল ইসলাম শহিদ, বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের সদস্য যথাক্রমে- উজ্জল হোসেন, রেজোয়ান আলতাব রাতুল, তুহিন ইসলাম, জিনাত উল নেসা, জরিনা খাতুন জরি, সাংবাদিক শামীউল আলীম শাওন, শাহরুখ আহমেদ শুভ প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে জাওয়াদ আহমেদ রাফিকে সভাপতি ও উজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বরেন্দ্র শিক্ষা সংস্কৃতি ও বৈচিত্র্য রক্ষা কেন্দ্রের ২০১৭-১৮ অর্ধবছরের আংশিক কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়। কমিটিতে সাংবাদিক শামীউল আলীম শাওন-কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, জরিনা খাতুন জরি-কে তথ্য ও গবেষণা সম্পাদক, শাহরুখ আহমেদ শুভ-কে যুগ্ম তথ্য ও গবেষণা সম্পাদক, রেজোয়ান আলতাব রাতুল-কে সাংগঠনিক সম্পাদক, জিনাত উল নেসা-কে সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক করা হয়েছে।

Share Button
Previous সাঈদীর মামলায় রিভিউ শুনানি ১৪ মে
Next বহুমাত্রিক লেখক, কবি সাযযাদ কাদিরের ইন্তেকাল

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply