স্বামীর মৃত্যু খবর পড়লেন উপস্থাপক

স্বামীর মৃত্যু খবর পড়লেন উপস্থাপক

৯ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): মৃত্যু ছোট্ট একটি শব্দ। একদিন সবাইকে মৃত্যুর স্বাদ নিতে হবে এটাই অমোঘ নিয়ম। কিন্তু তাই বলে এমন মৃত্যু, তাও আবার নিজের প্রিয়তম স্বামীর মৃত্যুর খবর নিজেকেই যখন খবরে পড়তে হয়! কী বিচিত্র এই জীবন, সত্যিই মর্মান্তিক।
হ্যাঁ, প্রিয় পাঠক এমনই এক ঘটনা ঘটে গেছে ভারতের ছত্তিসগড়ের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সংবাদ পাঠিকার জীবনে।
দিনটি ছিল ৮ এপ্রিল ২০১৭।  সময় সকাল ১০টা। প্রস্তুত ভারতের আইবিসি ২৪ টিভির সংবাদ রুম। কিছুক্ষণের মধ্যেই প্রচারিত হবে সকাল ১০-১০.৩০টার সংবাদ বুলেটিন। অন্য দিনগুলোর  মতো খবর পড়তে সেটে বসে প্রস্তুত সংবাদ পাঠিকা সুপ্রীত কৌর (২৮)।  শুরু হলো খবর পড়া।
পড়তে পড়তে  সংবাদের ১৫ ‍মিনিট অতিক্রম হয়েছে। এমন সময় মহাসমুন্দ জেলায় একটি গাড়ি দুর্ঘটনার সংবাদ পড়া শুরু করেন সুপ্রীত। যেখানে ৩ জন নিহত ও ২ জন আহত হন। আরও বিস্তারিত জানার জন্য তিনি স্থানীয় প্রতিনিধির সঙ্গে যুক্ত হন। ওই প্রতিনিধি ফোনে যাবতীয় তথ্য দেন এই সড়ক দুর্ঘটনার বিষয়ে৷ ঘটনার বিবরণ শুনে সুপ্রীত বুঝে যান নিহতদের একজন তার স্বামী হার্শাদ কাওয়াদে৷ কিন্তু লাইভ নিউজ চলাকালীন তিনি একজন পেশাদার অ্যাঙ্কারের মতোই ঘটনার বিবরণ দর্শকদের দেন৷ এরপর সংবাদ পড়েন আরও ১০ মিনিট।
যখন ক্যামেরা বন্ধ হয়ে যায় তখন তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। পরে স্টুডিও থেকে বের হয়ে তিনি আত্মীয়দের ফোন করতে থাকেন৷ পরে স্বামীর মুত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর কান্নায় ভেঙে পড়েন৷ অফিস থেকে বের হয়ে রওনা দেন দুর্ঘটনাস্থলে৷
আইবিসি ২৪ চ্যানেলের সিনিয়র এডিটর জানান, তিনি তার জন্য অত্যন্ত গর্বিত। যেভাবে তিনি পরিস্থিতি সামাল দিয়েছেন তা ধৈর্য্য ও পেশাদারিত্বের অসাধারণ নজির। সে আমাদের সঙ্গে নয় বছর কাজ করছে। এ রাজ্যের অন্যতম জনপ্রিয় উপস্থাপিকা তিনি।
এ সময় তিনি সুপ্রীতের প্রতি সমবেদনা জানান। এবং সবসময় তার পাশে থাকার আশ্বাস দেন।
এক বছর আগে বিয়ে হয়েছিল হর্ষদ কাওয়াদের সঙ্গে৷ তারা রায়পুরে থাকতেন।

Share Button
Previous সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া দুইজন অভিনেতা
Next বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন, বিষপান

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply