বিদ্বেষ ভুলে নতুনভাবে সংসার সাজান: পূর্ণিমা

বিদ্বেষ ভুলে নতুনভাবে সংসার সাজান: পূর্ণিমা

১৩ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  সব বিদ্বেষ ভুলে শাকিব-অপুকে এবার নিজেদের ফুটফুটে সন্তানের দিকে তাকানোর পরামর্শ দিলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। দেশব্যাপী তুমুল আলোচনা সমালোচনার পরও শাকিব-অপুর পূনর্মিলনকে ইতিবাচক বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

গত দুই দিনের তুমুল নাটকীয়তা শেষে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও সুপারস্টার শাকিব খানের মধ্যে জোড়া লেগেছে সংসার। একমাত্র সন্তান আব্রাহামকে নিয়ে সুখের সংসার গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন শাকিব। আর এমন সিদ্ধান্তকে শুভেচ্ছা জানাচ্ছেন চলচ্চিত্রাঙ্গনের অভিনেতারা। সদ্য প্রকাশ্যে আসা শাকিব-অপু দম্পতিকে এবার সব বিদ্বেষ ভুলে একমাত্র সন্তানটির দিকে তাকিয়ে সুন্দরভাবে সংসার সাজানোর পরামর্শ দিলেন সহকর্মী অভিনেত্রী পূর্ণিমা।

শাকিব-অপুর কোলজুড়ে জন্ম হয়েছে ফুটফুটে ছেলে সন্তান আব্রাহামের। অন্তত অন্যকিছু না হোক, এই নিষ্পাপ চেহেরার ছেলে সন্তানটির দিকে তাকিয়ে হলেও নতুনভাবে শাকিব-অপুর সংসার সাজানো উচিত বলে মনে করেন পূর্ণিমা।

শাকিব-অপুর উদ্দেশ্যে এই চিত্রনায়িকা পরামর্শ দিয়ে বলেন, ক্যারিয়ারের পেছনে ছুটার পাশাপাশি সন্তানটির দিকে তাকিয়ে সুন্দরভাবে আগে সংসার গুছানো উচিত। এবং অবশ্যই দুজনের প্রতি শ্রদ্ধাটা বেশি জরুরি বলেও মন্তব্য করেন তিনি।

Share Button
Previous রাজশাহী নগরীতে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও
Next কওমি সনদের স্বীকৃতি : পক্ষে-বিপক্ষে বিতর্ক

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply