গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করতে হবে: ছাত্রদলকে খালেদা

গণতন্ত্র পুনরুদ্ধারে কাজ করতে হবে: ছাত্রদলকে খালেদা

ঢাকা ১৬ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): গণতন্ত্র পুনরুদ্ধারে ছাত্রদলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার করা ‘ভয়েস অব কালুরঘাট’ নামক একটি সাময়িকীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শনিবার তিনি একথা বলেন বলে ছাত্রদল সূত্রে জানা গেছে।
সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, ছাত্রদলের অতীত ইতিহাস গৌরবোজ্জ্বল। প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে সংগঠনটির সক্রিয় ভূমিকা ছিল। লেখাপড়ার পাশাপাশি বর্তমান পরিস্থিতিতেও ছাত্রদলকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
তিনি বলেন, একই সঙ্গে শিক্ষাঙ্গনে সাধারণ শিক্ষার্থীদের সমস্যা চিহ্নিত করে তা সমাধানে ছাত্রদলকে এগিয়ে আসতে হবে। শিক্ষাঙ্গনে সন্ত্রাসের বিরুদ্ধে সাধারণ ছাত্রছাত্রীদের নিয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এটাই হবে তোমাদের প্রধান কাজ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, সুলতান সালাহউদ্দিন টুকু, বর্তমান সভাপতি রাজীব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার, সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকী প্রমুখ।

Share Button
Previous আলোচনা করা হলে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় না : প্রধান বিচারপতি
Next যুক্তরাষ্ট্র-উত্তর কোরিয়া মুখোমুখি !

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply