সরকার ছাত্রদল-যুবদলকে ভয় পায় বলেই গুম করে : খালেদা

সরকার ছাত্রদল-যুবদলকে ভয় পায় বলেই গুম করে : খালেদা

ঢাকা ২৪ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): “বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার ছাত্রদল, যুবদলের নেতাকর্মীদের ভয় পায়। তারা মনে করে, তাদেরকে শেষ করে দিতে পারলেই বিএনপি শেষ হয়ে যাবে। এ কারণে যারাই আন্দোলনে নামে তাদের তারা ধরে নিয়ে যায়, গুম করে ফেলে।
রবিবার রাতে গুলশানে নিজ কার্যালয়ে সদ্য কারা মুক্ত যুবদলের নেতাকর্মীরা দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।
তিনি বিগত দিনে আন্দোলনের কথা উল্লেখ করে বলেন, যারা আন্দোলন বেশি করেছে, তাদের ধরে নিয়ে যায় গুম করে ফেলে, খোঁজ পাওয়া যায় না। তারা (সরকার) ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলকে ভয় পায়।
যুবদল নেতাদের উদ্দেশে বিএনপি চেয়ারপারসন বলেন, জেল-জুলুম, মামলা-হামলা সব আছে তার পরও নির্ভয়ে তোমারা দায়িত্ব পালন করে যাচ্ছ। ভবিষ্যতেও তোমরা সুন্দরভাবে দায়িত্ব পালন করে যাবে। নেতাদের সাথে কর্মীদের যাতে ভালো সম্পর্ক থাকে সেই দিকে খেয়াল রাখতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সিনিয়র সহসভাপতি মোরতাজুল করিম বাদরু, যুগ্ম সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, ঢাকা মহানগর দেিণর সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, মহানগর উত্তর সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মিলটন প্রমুখ।

Share Button
Previous কোহলিদের লজ্জার রেকর্ড : ৪৯ রানে অল আউট
Next মেসির মুকুটে আর একটি পালক

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply