মাফ চেয়ে পার পেলেন ‘সুপারস্টার’ শাকিব

মাফ চেয়ে পার পেলেন ‘সুপারস্টার’ শাকিব

ঢাকা ২ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  শাকিব খানের ওপর আরোপ করা নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে।১ মে চলচ্চিত্র পরিচালক সমিতির স্টাডি রুমে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে এক যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর, সদস্য উপদেষ্টা চিত্রনায়ক আলমগীর সাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, ‘৩০ এপ্রিল শাকিব খান পরিচালকদের সম্পর্কে তার দেওয়া অনাকাঙ্খিত বক্তব্যের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন। আজকের সভায় বিস্তারিত আলোচনা শেষে শাকিব খানের সঙ্গে সিনেমা করা থেকে বিরত থাকার যে সিদ্ধান্ত সমিতিগুলো নিয়েছিল তা প্রত্যাহার করা হলো।’ তবে সকল সংগঠনের নেতৃত্বে একটি সমন্বয় কমিটি গঠন করে চলচ্চিত্রের সুষ্ঠু পরিবেশ ও শৃঙ্খলা ফিরিয়ে আনার উদ্দেশ্যে একটি নীতিমালা তৈরীর সিদ্ধান্ত নিয়েছেন সংগঠনগুলো। এই নীতিমালা ভাঙলে তাকে শাস্তির আওতায় নেওয়া হবে।

উল্লেখ্য, সম্প্রতি একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে শাকিব খান বাংলাদেশের নির্মাতাদের ছোট করেছেন বলে অভিযোগ ওঠে। ‘শাকিব বলেছিলেন বাংলাদেশে ভালো ছবি বানানোর মতো নির্মাতা, টেকনিশিয়ান নেই।’

এ নিয়ে চলচ্চিত্র সমিতিসহ ১২টি সংগঠন তাকে বয়কটের ঘোষণা দেয়। ওই বক্তব্য নিজের ভুল বলে ক্ষমা চেয়েছেন শাকিব খান। তিনি বলেন, ‘ওই দিন আমার মানসিক অবস্থা ভালো ছিলো না।’

রোববার সন্ধ্যায় এফডিসির পরিচালক সমিতির সভাকক্ষে পরিচালক সমিতির সাথে শাকিব খানের সমঝোতা বৈঠক হয়।এ সময় শাকিব খান পরিচালক সমিতির কাছে তার আপত্তিকর কথার জন্য ক্ষমা চান। উপস্থিত সাংবাদিক ও সবার সামনেই নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে কোলাকুলি করেন।নায়ক আলমগীর ও সোহেল রানার উদ্যোগে এই বৈঠক হয়।

Share Button
Previous আমার রাজনীতি আপনাদের জন্য: প্রধানমন্ত্রী
Next আজহার-শেহজাদে বড় স্কোরের দিকে পাকিস্তান

About author

You might also like

বিনোদন ০ Comments

সেন্সরে যাচ্ছে মৌসুমীর রাত্রির যাত্রী

ঢাকা ১২ ফেব্রুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): মৌসুমী অভিনীত ছবি ‘রাত্রির যাত্রী’। ২০১৫ সালে শুরু হয়েছিল ছবিটির শুটিং। পরিচালনা করছেন হাবিবুল ইসলাম হাবিব। নানা চড়াই উৎরাই পেরিয়ে অবশেষে শেষ হয়েছে এর শুটিং।

বিনোদন ০ Comments

মার্শাল আর্ট শিখছেন জ্যাকলিন

১৭ মার্চ ২০১৮ (গ্লোবটুডেবিডি): জ্যাকলিন ফার্নান্দেজ। জনপ্রিয় এই অভিনেত্রী রূপ ও অভিনয়গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বলিউডের এ অভিনেত্রী ‘অ্যা জেন্টলম্যান’ সিনেমার ‘চন্দ্রলেখা’ গানের জন্য পোল ড্যান্স পর্যন্ত শিখেছিলেন।

বিনোদন ০ Comments

হ্যাপীর বদলে যাওয়া জীবনের গল্প নিয়ে বই

৬ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): মডেল ও চিত্রনায়িকা হিসেবে আলোচিত হয়েছিলেন নাজনীন আক্তার হ্যাপী। বিশেষ করে ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিলেন। কিন্তু আইন আদালতে জড়িয়ে এবং রুবেলের

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply