রাজশাহীর পদ্মায় নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার

রাজশাহীর পদ্মায় নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার

রাজশাহী ২ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনার ৩৫ ঘণ্টা পর দুই শিশুসহ পাঁচজনের লাশ ভেসে উঠেছে। কালবৈশাখী ঝড়ে গত রোববার সন্ধ্যায় রাজশাহী নগরীর দরগাপাড়া সংলগ্ন এলাকায় এ নৌকাডুবির ঘটনা ঘটে।
রাজশাহী ফায়ার সার্ভিসের উপপরিচালক নুরুল ইসলাম জানান, আজ  মঙ্গলবার সকাল ৬টার দিকে ঘটনাস্থল থেকে কয়েক কিলোমিটার ভাটিতে তালাইমারী ফুলতলা ঘাটে ভেসে ওঠা দুই মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এর কিছুক্ষণ পর চর সাতবাড়িয়া এলাকা থেকে দুজনের এবং টাঙ্গন এলাকা থেকে একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
লাশগুলো উদ্ধার করে ফায়ার সার্ভিস বড়কুঠি ঘাটে নিয়ে এসে বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে পুলিশ লাশগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করে। এ সময় স্বজনরা কান্নায় ভেঙে পড়ে।
এর আগে সোমবার দিনভর নিখোঁজদের সন্ধানে পদ্মায় তল্লাশি চালিয়েও কারও সন্ধান না পাওয়ায় সন্ধ্যায় অভিযান স্থগিত করা হয়। আজ মঙ্গলবার সকাল থেকে আবারও তল্লাশি শুরু করার কথা ছিল ডুবুরিদের।
গত রোববার সন্ধ্যা ৭টার দিকে কালবৈশাখীর ঝড় শুরু হলে চরাঞ্চল থেকে ফেরার পথে পদ্মায় নৌকাডুবিতে পাঁচজন নিখোঁজ হয়।
এরা হলেন, শাহ মখদুম মাদ্রাসা ছাত্র আবদুল আহাদ (১০), তামিম (১০), নৌকার মাঝি রফিক, আসাদুল ও চটপটি বিক্রেতা রবিন। তাদের মধ্যে আবদুল আহাদ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ঝিকড়া গ্রামের আবদুল আজিজের ছেলে। আসাদুলের বাড়ি পদ্মার মধ্যচরে। অন্য তিনজন নগরীর দরগাপাড়া এলাকার বাসিন্দা।

Share Button
Previous অভিমানী লাকীর গানগুলো কী বলে গেলো / *আতিক হেলাল
Next স্বামীর নির্যাতন ঠেকাতে বিয়েতে কাঠের ব্যাট উপহার!

About author

You might also like

দেশ ০ Comments

উদ্বোধনের আগেই স্কুল ভবন নদীতে

২৬ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত সাইক্লোন শেল্টার কাম প্রাথমিক বিদ্যালয় ভবন উদ্বোধনের আগেই বিলীন হল তেঁতুলিয়া নদীতে। মঙ্গলবার রাত পৌনে ৩টায় তেঁতুলিয়ার তীব্র ভাঙনে ভবনের দুই-তৃতীয়াংশ

দেশ ০ Comments

বামনায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

বরগুনা ২ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): স্বামীকে গাছের সঙ্গে বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। থানা মামলা না নেয়ায় ধর্ষিতার স্বামী বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিন লম্পটকে আসামি

দেশ ০ Comments

চুয়াডাঙ্গায় আজ সর্বনিম্ন তাপমাত্রা ৫.৮ ডিগ্রী সেলসিয়াস

চুয়াডাঙ্গা ৬ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): চুয়াডাঙ্গার আজ শনিবার মৌসুমের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৫.৮ ডিগ্রী সেলসিয়াস। গত ৪ দিন ধরে হাড়কাঁপানো তীব্র শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বুধবার বিকাল

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply