নতুন ফ্যাশন- নোংরা জিন্স!

নতুন ফ্যাশন- নোংরা জিন্স!

২ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): ছেঁড়া-ফাড়া জিন্স অনেক আগে থেকেই খুবই জনপ্রিয় ফ্যাশনেবল পোশাক। তারকা থেকে শুরু করে তরুণ প্রজন্মের অনেকেরই প্রিয় পোশাক ছেঁড়া জিন্স।

সাধারণ জিন্স থেকে নানা দিক থেকে আলাদা এই জিন্স। ছেঁড়া থাকে এক বা একাধিক জায়গায়। কোনো প্যান্টে হাঁটুর ওপর, কোনোটিতে নিচে, আবার কোনো কোনোটায় ওপর-নিচে ছোট ছোট অনেক ছেঁড়া।

ছেলেদের পাশাপাশি হালআমলে মেয়েদের কাছেও সমান জনপ্রিয় এই ধরনের ডেনিম। ছেঁড়া জিন্সের দামও সাধারণ জিন্সের চেয়ে বেশি।

তবে ছেঁড়া জিন্সের ফ্যাশন নিয়ে যেখানে সাধারণ মানুষ এখনো ইতস্তত বোধ করে, সেখানে এবার জিন্সের নতুন ফ্যাশন হিসেবে আর্বিভাব হয়েছে- নোংরা বা ময়লা জিন্স!

নতুন ফ্যাশন হিসেবে যুক্তরাষ্ট্রের খ্যাতনামা চেইন শপ নর্ডস্ট্রম বিক্রি শুরু করেছে, ময়লা জিন্স। এই জিন্সের সুবিধা হচ্ছে, যেহেতু জিন্স দেখতেই নোংরা, তাই নোংরা হওয়ার ভয় নেই, মাসব্যাপী না ধুয়েই পরা যাবে। আর এ নিয়ে আপনাকে কারো কিছু বলার থাকবে না।

নিউ ইয়র্ক ভিত্তিক বিলাসবহুল ডেনিম ব্র্যান্ড ‘পিআরপিএস’ এর নোংরা জিন্স ইতিমধ্যে বেশ আলোচনার সৃষ্টি করেছে, পাশাপাশি তুমুল সমালোচনাও। অনেকেই এই অদ্ভূত ফ্যাশন নিয়ে প্রশ্নও তুলছেন। দামও বেশি। সর্বনিম্ন দাম ৪২৫ ডলার! বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজার টাকার বেশি।

Share Button
Previous যশোরে যুবককে গুলি করে হত্যা
Next বিএনপি নির্বাচনের জন্য সবসময় প্রস্তুত: ফখরুল

You might also like

লাইফস্টাইল

বাবা-মায়ের যেসব আচরণ সন্তানদের প্রভাবিত করে

২৪ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): সন্তানের চিন্তা ভাবনা, আচার আচারণ, অভ্যাস এবং কর্ম প্রক্রিয়া তৈরিতে বাবা মায়ের ভূমিকা অপরিসীম। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, আপনার বাবা মায়ের কাছ থেকে আপনি যে ব্যবহার পেয়েছেন

লাইফস্টাইল

অপ্রয়োজনীয় চিন্তা থেকে মনকে মুক্ত রাখুন

৪ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): অধিকাংশ সময় আমরা যা কিছু ভাবি বা চিন্তা করি তার খুব কমঅংশই বাস্তবজীবনে প্রতিফলিত হয়। অতিরিক্ত দুশ্চিন্তা করার ফলে তৈরি হয় বিভিন্ন ধরনের মনোদৈহিক সমস্যা। কারণ

লাইফস্টাইল

খাওয়ার সঠিক সময়

৯ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  সবকিছুরই নিয়ম আছে, এমনকি খাবার খাওয়ার সঠিক সময়েও। কেননা খাবার শুধু খেলেই হল না, কখন খাচ্ছেন তার ওপরও কিন্তু নির্ভর করে শরীরের ভালো-মন্দ। খাবার খাওয়ার পর, যতই

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply