নতুন ফ্যাশন- নোংরা জিন্স!

নতুন ফ্যাশন- নোংরা জিন্স!

২ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): ছেঁড়া-ফাড়া জিন্স অনেক আগে থেকেই খুবই জনপ্রিয় ফ্যাশনেবল পোশাক। তারকা থেকে শুরু করে তরুণ প্রজন্মের অনেকেরই প্রিয় পোশাক ছেঁড়া জিন্স।

সাধারণ জিন্স থেকে নানা দিক থেকে আলাদা এই জিন্স। ছেঁড়া থাকে এক বা একাধিক জায়গায়। কোনো প্যান্টে হাঁটুর ওপর, কোনোটিতে নিচে, আবার কোনো কোনোটায় ওপর-নিচে ছোট ছোট অনেক ছেঁড়া।

ছেলেদের পাশাপাশি হালআমলে মেয়েদের কাছেও সমান জনপ্রিয় এই ধরনের ডেনিম। ছেঁড়া জিন্সের দামও সাধারণ জিন্সের চেয়ে বেশি।

তবে ছেঁড়া জিন্সের ফ্যাশন নিয়ে যেখানে সাধারণ মানুষ এখনো ইতস্তত বোধ করে, সেখানে এবার জিন্সের নতুন ফ্যাশন হিসেবে আর্বিভাব হয়েছে- নোংরা বা ময়লা জিন্স!

নতুন ফ্যাশন হিসেবে যুক্তরাষ্ট্রের খ্যাতনামা চেইন শপ নর্ডস্ট্রম বিক্রি শুরু করেছে, ময়লা জিন্স। এই জিন্সের সুবিধা হচ্ছে, যেহেতু জিন্স দেখতেই নোংরা, তাই নোংরা হওয়ার ভয় নেই, মাসব্যাপী না ধুয়েই পরা যাবে। আর এ নিয়ে আপনাকে কারো কিছু বলার থাকবে না।

নিউ ইয়র্ক ভিত্তিক বিলাসবহুল ডেনিম ব্র্যান্ড ‘পিআরপিএস’ এর নোংরা জিন্স ইতিমধ্যে বেশ আলোচনার সৃষ্টি করেছে, পাশাপাশি তুমুল সমালোচনাও। অনেকেই এই অদ্ভূত ফ্যাশন নিয়ে প্রশ্নও তুলছেন। দামও বেশি। সর্বনিম্ন দাম ৪২৫ ডলার! বাংলাদেশি মুদ্রায় ৩৫ হাজার টাকার বেশি।

Previous যশোরে যুবককে গুলি করে হত্যা
Next বিএনপি নির্বাচনের জন্য সবসময় প্রস্তুত: ফখরুল

About author

You might also like

ফিচার ১Comments

Scented candles: how I learned to stop worrying and smell the bluebells

Nam in pharetra nulla. Cras aliquet feugiat sapien a dictum. Sed ullamcorper, erat eu cursus sollicitudin, lorem orci condimentum ante, non tincidunt velit dolor eget lacus. Ut dolor ex, gravida

লাইফস্টাইল ০ Comments

পরীক্ষার জন্য শিশুকে প্রস্তুত করবেন যেভাবে

২৬ ফেব্রুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  স্কুলে ভর্তির পর শিশুদের শুরু হয় আরেক যন্ত্রণা। আর সেটা হল পরীক্ষার ভূত! এ ভূত ঘাড়ে চাপলে টেনশনে শিশুর ঘাম ছোটার জোগাড় হয়। অনেক সময় আত্মবিশ্বাসের

লাইফস্টাইল ০ Comments

চোখের সৌন্দর্য বাড়াবেন যেভাবে

১৮ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): মুখমণ্ডলের শ্রীবৃদ্ধিতে চোখের গুরুত্ব সন্দেহাতীত। চোখের নিচে কালো দাগ পড়লে বা ফুলে গেলে সেই সৌন্দর্যের হানি ঘটে। প্রচলিত ধারণা মতে কম ঘুম হওয়া বা অধিক চা

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply