দে-ছুট ভ্রমণ সংঘের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দে-ছুট ভ্রমণ সংঘের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঢাকা ৮ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  “আমিই বাংলাদেশ-সুতরাং এই দেশটাকে সুন্দর রাখার দায়িত্ব আমারই” এই শ্লোগানকে প্রতিপাদ্য করে গত ১লা মে দেশের ঐতিহ্যবাহী দে-ছুট ভ্রমণ সংঘের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আদি ঢাকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি ভ্রমণ পিপাসুদের মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন এমরান হোসেন মানিক, কামরুল হাসান তালুকদার, হাসান আল মামুন লিমন, শফিকুল নাদিম, মশিউর রহমান মামুন, মাসুম বিল্লাহ, নুরুজ্জামান শিপন, মামুন খন্দকার, স্বপন সরকার প্রমুখ।
বেলাল আহমেদের কোরআন তেলোআত এবং মো. রণী মৃধা ও নূর ই রাজনের সঞ্চালনে বক্তব্য রাখেন রবিউল হাসান খাঁন মনা, জিয়াউর রহমান জিয়া,  মো.সবুর মিয়া ও মোস্তাক রহমান, আবু জাফর খসরু, আব্দুল জব্বার, মো. মস্তাফিজুর রহমান হেলাল প্রমুখ।

শেষে দে-ছুট ভ্রমণ সংঘ’র প্রধান প্রতিষ্ঠাতা চীফ অর্গানাইজার মো. জাভেদ হাকিম তাঁর বক্তব্যে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের নিবেদিত প্রাণ খন্দকার মোস্তাক আহমেদ, মো. জসিম উদ্দিন, এম.এ কালাম, সালমান পাপন, মুজাহিদুল ইসলাম জয়, জহির উদ্দিন উজ্জ্বল, আরাফাত রহমান, আব্দুল কাইউম, নাজীব মোহাম্মদ, ফাহিম হোসাইন ও মমিনুল হকের প্রতি।


Share Button
Previous মক্কা-মদিনা বাদে সৌদি আরবে হামলার হুমকি ইরানের
Next একফ্রেমে আফজাল সুইটি ও সোনিয়া

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply