প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল বাংলাদেশ

১১  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দল অবিশ্বাস্য ব্যাটিং করে। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৯৪ রান সংগ্রহ করে।

জবাবে ৩৯৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪১.২ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৯৫ রানে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড ‘এ’ দল। তাতে ১৯৯ রানের বিশাল জয় পায় বাংলাদেশ। ব্যাট হাতে আয়ারল্যান্ড ‘এ’ দলের জ্যাক টেক্টর সর্বোচ্চ ৬০ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩১ রান আসে জেমস শ্যাননের ব্যাট থেকে। ২৪ রান করেন অ্যাডাম ডেনিসন।

বল হাতে বাংলাদেশ দলের মুস্তাফিজুর রহমান, সাকিব আল হাসান, মাশরাফি বিন মুর্তজা ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন। সৌম্য সরকার ও শুভাশীষ রায় ১টি করে উইকেট নেন।

এর আগে ব্যাট হাতে বাংলাদেশের ইনিংসে সর্বোচ্চ ১০০ রান করেন সাব্বির রহমান। ৮৬ বলে ১৬টি চার ও ১ ছক্কায় এই রান করেন তিনি। ৭৪ বলে ১২টি চার ও ২টি ছক্কায় ৮৬ রান করেন তামিম ইকবাল। ৩১ বলে ৮টি চার ও ১ ছক্কায় ৪৯ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

৪৪টি রান আসে সাকিব আল হাসানের ব্যাট থেকে। তার ইনিংসে ৫টি চারের পাশাপাশি ২টি ছক্কার মার ছিল। এ ছাড়া মুশফিকুর রহিম ৪টি চার ও ২ ছক্কায় ৪১ এবং মোসাদ্দেক হোসেন ৫টি চারে ৩১ রান করেন। তাতে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৯৪ রানের সংগ্রহ পায় টাইগাররা।’

বল হাতে আয়ারল্যান্ড ‘এ’ দলের শেন গেটকাতে ৩টি, ম্যাকব্রিনি ২টি ও ইয়াং ১টি উইকেট নেন।

Share Button
Previous রাজশাহীতে অভিযান: নারীসহ ৫ জঙ্গি নিহত
Next অবশেষে ফলাফল মেনে নিলেন ওমর সানি

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply