অবশেষে ফলাফল মেনে নিলেন ওমর সানি

অবশেষে ফলাফল মেনে নিলেন ওমর সানি

১১  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সংশোধিত ফলাফল মেনে নিলেন সভাপতি পদে লড়া অভিনেতা ওমর সানি। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ ফলাফল তার হাতে তুলে দেওয়া হয়। ভোট পুনঃগণনায় তিনি ৯ ভোট বেশি পেয়েছেন। এর আগে শিল্পী সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সংশোধিত ফল প্রকাশ করেন নির্বাচন বোর্ডের আপিল বিভাগ।

এ সময় আপিল বোর্ডের চেয়ারম্যান নাসিরউদ্দিন দিলু, সদস্য খোরশেদ আলম খসরু ও শামসুল হক উপস্থিত ছিলেন। নির্বাচন কমিশনার মনতাজুর রহমান আকবর ও তার দুই সহকারীও ছিলেন সেই সংবাদ সম্মেলনে।

গেল শুক্রবার (৫ মে) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ হয় চলচ্চিত্র শিল্পী সমিতির। পরে কড়া নিরাপত্তার মধ্যে ভোট গণনা হয়। এবার নির্বাচনে মোট ভোটার ছিলেন ৬২৪ জন, এর মধ্যে ভোট দেন ৫৫৮ জন। যেখানে মিশা সওদাগর ২৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওমর সানি পান ১৫৩ ভোট।

তবে গত রোববার নির্বাচনের ফলাফলে অসঙ্গতির অভিযোগ তুলে আবার ভোট গণনার দাবি জানিয়ে আপিল বোর্ডের কাছে লিখিত আবেদন করেন ওমর সানি। এরই প্রেক্ষিতে নির্বাচন বোর্ডের আপিল বিভাগ ভোট গণনায় অসঙ্গতির অভিযোগ তোলা ওমর সানিকে ফলাফল বুঝিয়ে দেন। ভোট পুনঃগণনায় তিনি ৯ ভোট বেশি পেয়েছেন। এ সময় তার সঙ্গে স্ত্রী মৌসুমীও ছিলেন, যিনি এবারের নির্বাচনে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

Share Button
Previous প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল বাংলাদেশ
Next পার্লামেন্টে ব্রেস্টফিডিং

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply