সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, নিহত ৩

সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, নিহত ৩

চট্টগ্রাম ২০  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  চট্টগ্রামের সীতাকুণ্ডে মাইক্রোবাস পুকুরে পড়ে এক নারীসহ ৩ জন নিহত ও কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

আজ শনিবার সকাল পৌনে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়িয়া ইউনিয়নের স্থানীয় একটি রোলিং মিলের পার্শ্বে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, মাইক্রোবাস যাত্রী মো. নাসের (৬০), মো. সোলেয়মান (৫১) ও স্থানীয় বাসিন্দা (পথচারী) মনিকা (৪৭)।

হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম শহর থেকে হাইচ মাইক্রোবাস নিয়ে মীরসরাইয়ের বারৈয়ারহাট আত্মীয়ের বাড়িতে যাওয়ার সময় সকাল পৌনে ৭টার দিকে বাঁশবাড়িয়া অতিক্রমকালে মাইক্রোটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়।

তিনি আরও জানান, আহতরা জানিয়েছেন বারৈয়র হাটে তাদের একজন আত্মীয় মারা গেছেন, সে খবর পেয়ে তারা নগরীর বহদ্দারহাট থেকে মীরসরাই যাচ্ছিলেন।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন এবং পুলিশ তাদের উদ্ধার করেছে। ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। ৫ জনকে হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতদের মধ্যে দুইজন পুরুষ মাইক্রোবাসের যাত্রী, অপর একজন মহিলা স্থানীয় বাসিন্দা। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যওয়ার সময় মনিকা নামে এ নারী রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। তাকে চাপা দিয়ে মাইক্রোবাস পুকুরে পড়ে যায় বলে জানান প্রত্যক্ষ্যদর্শীরা।

Share Button
Previous আ'লীগ থাকলে জনগণের কল্যাণ হয়: প্রধানমন্ত্রী
Next বাহরাইনে আফ্রিদি-মিসবাহর ঝড়

You might also like

দেশ

মাছের ঘেরে কলেজ ছাত্রের লাশ

সাতক্ষীরা ১৭ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি): সাতক্ষীরার ধুলিহরে একটি মাছের ঘের থেকে মঙ্গলবার সকালে এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কলেজ ছাত্রের কাছে পাওয়া মোবাইলের কললিষ্ট চেক করে জানা

দেশ

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে

২৮ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা থেকে ওই রুটে ফেরি চলাচল শুরু হয়। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে এদিন ভোর ৬টা থেকে

দেশ

মুন্সীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মুন্সীগঞ্জ ১০ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শাহ আলম খান (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে তার বন্ধু আলি হোসেন বাবুকে (৫০)

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply