পাকিস্তান-ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

পাকিস্তান-ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ

২৩  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি):  ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ ক্রিকেট দল এখন আয়ারল্যান্ডে রয়েছে। ২৪ মে টাইগাররা তাদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে। এই সিরিজ জয়ের স্বপ্ন এরই মধ্যে বাংলাদেশের শেষ হয়ে গেছে।

কেননা আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় সেখানে পয়েন্ট ভাগাভাগি হয়েছে। অন্যদিকে নিউজিল্যান্ড বাংলাদেশের সঙ্গে এক ম্যাচ ও আয়ারল্যান্ডের সঙ্গে দুই ম্যাচে জিতেছে।

এই সিরিজে বাংলাদেশের জয় মাত্র একটি। শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারাতে পারলেও পয়েন্ট টেবিলের শীর্ষ ওঠা হবে না বাংলাদেশের।

এই সিরিজটা মূলত চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি হিসেবে খেলেছে বাংলাদেশ।

আগামী ১ জুন থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স ট্রফি। মূল টুর্নামেন্ট শুরুর আগে দুটি ওয়ার্মআপ ম্যাচে অংশ নেবে টাইগাররা। ২৭ মে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ। ম্যাচটি এজবাস্টনে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের পরের ম্যাচ ভারতের বিপক্ষে। ৩০ মে ভারতের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। ওভালে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

দুটি ম্যাচই বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে।

Previous হাতকড়া হাতে আদালতে দক্ষিণ কোরিয়ার প্রাক্তন প্রেসিডেন্ট
Next ম্যানচেস্টার হামলা: পপ গায়িকা অ্যারিয়ানার হৃদয় ভঙেছে

About author

You might also like

খেলা ০ Comments

বার্সার বিশাল জয় ৭-১ গোলে

২৭ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): ছিলেন কেবল ফুটবল জাদুকর মেসি। তাও দলের জয় ছিনিয়ে আনতে বেগ পেতে হয়নি কাতালানদের। বুধবার রাতে কাম্প ন্যুতে ওসাসুনার বিপক্ষে ৭-১ গোলের বিশাল জয় পেয়েছে বার্সেলোনা। এর

খেলা ০ Comments

মেয়েদের বিশ্বকাপের সেমিফাইনালে উঠল যারা

১৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): প্রথম তিন দল হিসেবে মেয়েদের বিশ্বকাপের সেমিফাইনাল আগেই নিশ্চিত করেছিল অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা। শনিবার নিউজিল্যান্ডকে হারিয়ে চতুর্থ দল হিসেবে সেমিফাইনালে উঠেছে ভারত। ডার্বির কাউন্টি

খেলা ০ Comments

শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের জন্য প্রয়োজন ১৯১ রান

১৯ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি):   বাংলাদেশ দল যা চাইল তা আর পুরোপুরি হলো কই। ইচ্ছে ছিল পঞ্চম ও শেষ দিনের সকালে কলম্বো থেকে দ্রুত শেষ দুটি উইকেট তুলে নেবে তারা।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply