রাষ্ট্রপতির ইফতারে প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতির ইফতারে প্রধানমন্ত্রী

ঢাকা ৯ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনের বাসভবনে আয়োজিত ইফতারে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বঙ্গভবনের দরবার হলে প্রধানমন্ত্রী, স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রী, সংসদ সদস্য, বিদেশি কূটনৈতিক, বিশিষ্ট নাগরিক এবং উচ্চ পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সম্মানে ইফতারের আয়োজন করেন রাষ্ট্রপতি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও এতে আরও যোগ দেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বিশষ দূত এইচএম এরশাদ।

এর আগে প্রধানমন্ত্রী বঙ্গভবনে পৌঁছলে রাষ্ট্রপতি হামিদ তাকে স্বাগত জানান।

ইফতারে মন্ত্রিপরিষদের সদস্য, ডেপুটি স্পিকার, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, বিদেশি কূটনৈতিক, প্রধান নির্বাচন কমিশনার, সুপ্রিম কোর্টের বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, সংসদ সদস্য, অ্যাটর্নি জেনারেল, সরকারি বিশ্ববিদ্যালয়গুলোর উপাচার্য, আইনজীবী, সম্পাদক ও সিনিয়র সাংবাদিক, বিশিষ্ট নাগরিক এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা যোগ দেন।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতারের বিভিন্ন টেবিল ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের সম্পর্কে খোঁজখবর নেন।

ইফতারের আগে দেশ ও জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গভবন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ সাইফুল কবির মোনাজাত পরিচালনা করেন।মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারের সদস্য এবং ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে শহীদসহ বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারকারীদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

Please follow and like us:
Previous শিশু কতটা পানি খাবে
Next কাতারে সৈন্য পাঠাচ্ছে তুরস্ক

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply