দেশের বাজারে আসুসের জেনফোন লাইভ

দেশের বাজারে আসুসের জেনফোন লাইভ

১৭ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি):

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে নিয়ে এসেছে নতুন মডেলের স্মার্টফোন- জেনফোন লাইভ।

ফোনটি বিশ্বের সর্বপ্রথম স্মার্টফোন যা হার্ডওয়্যার অপ্টিমাইজড প্রযুক্তি ব্যবহার করে লাইভ স্ট্রিমিংয়ে সৌন্দর্য বৃদ্ধি করতে সক্ষম। এর বিল্ট-ইন অ্যাপ্লিকেশন ‘বিউটি লাইভ’ দিয়ে সরাসরি সোশ্যাল মিডিয়াতে আকর্ষণীয় লাইভ ভিডিওতে যাওয়া যাবে।

লাইভে যাওয়া শব্দকে প্রাণবন্ত করতে এতে ব্যবহৃত হয়েছে এমএএমএস প্রযুক্তির মাইক্রোফোন, যা সোশ্যাল মিডিয়াতে যাওয়া লাইভ ভিডিওর পেছনের নয়েজকে কমিয়ে মূল শব্দকে করবে আরো পরিষ্কার।

আসুস জেনফোন লাইভ স্মার্টফোনে রয়েছে ১.৪ আল্ট্রা পিক্সেল সেন্সরের সেলফি ক্যামেরা যা সাধারণ পিক্সেল থেকে ২০০% পর্যন্ত আলোক সংবেদনশীল। রয়েছে সফট লাইট এলইডি সেলফি ফ্ল্যাশ যা সেলফি তুলতে কিংবা লাইভে যেতে ত্বকের স্বাভাবিক রঙ বজায় রাখে। স্মার্টফোনটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা, এফ ২.০ অ্যাপারচার আর আসুসের নিজস্ব পিক্সেল মাস্টার ক্যামেরা টেকনোলোজি। ১২টি আলাদা ক্যামেরা মোড সহ এতে আরো আছে বিউটিফিকেশান, লো লাইট ও হাই রেজ্যুলেশন মোড।

আসুস জেনফোন লাইভ-এ আছে শক্তিশালী ৫ ম্যাগ্নেট স্পিকার, যা উচ্চ মাত্রার শব্দকে স্পষ্ট ও শ্রুতিমধুর করে কোনো রকম শব্দ ভাঙন ছাড়াই। স্টাইলিশ ম্যাটালিক ফিনিশিং এর বডি আর ২.৫ডি বাঁকানো কাঁচে মোড়ানো ৫ ইঞ্চি স্ক্রিনের জেনফোন লাইভ দেখতেও আকর্ষণীয়। পারফরম্যান্স নিশ্চিতে রয়েছে ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি র‌্যাম। রয়েজে ১৬ জিবি স্টোরেজ, যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। স্মার্টফোনটি র্দীঘক্ষণ ব্যবহারের সুবিধায় রয়েছে ২ হাজার ৬৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

দেশের বাজারে আসুস জেনফোন লাইভ পাওয়া যাবে চলতি সপ্তাহ থেকে। এর মূল্য রাখা হয়েছে ১৩,৯৯০ টাকা। কেবল বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য জেনফোন লাইভ কেনায় রয়েছে ১০০০ টাকা ক্যাশব্যাক ও গিফট বক্স।

Share Button
Previous ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ২০ কিমি যানজট
Next মার্কিন রণতরীতে জাহাজের ধাক্কা,নিখোঁজ ৭ সেনা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply