তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ

তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক সরফরাজ

৫ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): পাকিস্তানকে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতানোর পুরস্কার পেলেন সরফরাজ আহমেদ। টি-টোয়েন্টি, ওয়ানডের পর এবার পাকিস্তানের টেস্ট দলেরও অধিনায়কের দায়িত্ব পেয়েছেন তিনি।

ইংল্যান্ডে কয়েকদিন আগে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে ১৮০ রানে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতে নেয় পাকিস্তান। র‌্যাঙ্কিংয়ের তলানিতে থেকেও দলকে শিরোপা জয়ে কার্যকরী নেতৃত্ব দেওয়ায় টেস্ট অধিনায়কের দায়িত্ব দিয়ে পুরস্কৃত করা হলো সরফরাজকে। মঙ্গলবার ইসলামাবাদে প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়ার খান।

এ প্রসঙ্গে শাহরিয়ার খান বলেন, ‘ওয়ানডে ও টি-টোয়েন্টির সঙ্গে আহমেদকে (সরফরাজ আহমেদ) টেস্ট অধিনায়ক হিসেবে ঘোষণা দেওয়ার সুযোগটি নিচ্ছি আমি।’

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টেস্ট সিরিজে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন সরফরাজ আহমেদ। অক্টোবরে ওই সিরিজটি নিরপেক্ষ ভেন্যু আরব আমিরাতে হওয়ার কথা রয়েছে।

টেস্টে অধিনায়কের দায়িত্ব পেয়ে গর্বিত সরফরাজ বলেন, ‘টেস্ট অধিনায়ক হিসেবে আমাকে মনোনীত করায় আমি সম্মানিত বোধ করছি। সব ফরম্যাটে দলকে ভালো ফলাফল এনে দিতে আমি সেরাটা দিয়ে চেষ্টা করব। চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জয়ের পর আমরা থেমে যেতে চাইবো না।’

চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জয়ের জন্য পাকিস্তান ক্রিকেট দলের প্রত্যেক সদস্যকে ১০মিলিয়ন রুপি করে পুরস্কার দেন দেশটির প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। এছাড়া টিম ম্যানেজমেন্টের সদস্যদের দেওয়া হয় ৫ মিলিয়ন রুপি।

Share Button
Previous বন্যা মোকাবেলায় সরকারের সব প্রস্তুতি রয়েছে : প্রধানমন্ত্রী
Next বলিউডে অভিষেক হচ্ছে অঙ্কিতার

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply