ছোট পর্দায় কাজ করতে আগ্রহী আইরিন

ছোট পর্দায় কাজ করতে আগ্রহী আইরিন

৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): চিত্রনায়িকা আইরিন অভিনীত নতুন তিনটি চলচ্চিত্র প্রায় শেষের পথে। চলচ্চিত্র তিনটি হচ্ছে বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’, অরণ্য পলাশের ‘গন্তব্য’ এবং শফিকুল ইসলামের ‘ভোলা’।

আইরিন জানান, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ চলচ্চিত্রের দুইটি গান, দুইটি দৃশ্য, অরণ্য পলাশের ‘গন্তব্য’ ছবির একটি গান এবং শফিকুল ইসলামের ‘ভোলা’র প্রায় ৩০ ভাগ কাজ বাকি আছে। তিনটি চলচ্চিত্রের কাজের সিডিউল সমন্বয় করে শিগগিরই এগুলোর কাজ শেষ করে দেবেন বলে জানালেন। ঈদের আগে হারুনুজ্জামানের নির্দেশনায় নতুন আরেকটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আইরিন। তবে চলচ্চিত্রের নাম এবং এতে তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। তবে এ সময়ে এসে আইরিন ছোট পর্দায় কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। যেহেতু তিনি চলচ্চিত্রেই এখন নিয়মিত কাজ করছেন, এ কারণে নাটকে কিংবা টেলিফিল্মে এখন আর অভিনয় করেনই না। কিন্তু অনেক ভালো ভালো গল্পে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি।

আইরিন বলেন, ‘এত দিন তো শুধু চলচ্চিত্রের কথা ভেবেই ছোট পর্দায় কাজ করিনি। আমি ভালো গল্প পেলে এবং নির্মাতা দক্ষ হলে কাজ করতে পারি। তবে সেটা যে খুব বেশি নিয়মিত তা নয়। বিশেষ বিশেষ দিবসে একটি বা দুইটি কাজ করতে পারি। তবে আমার বর্তমান সময়ের শুটিং চলতি চলচ্চিত্রগুলো নিয়ে আমি দারুণভাবে আশাবাদী। কারণ প্রতিটি চলচ্চিত্রের গল্প এবং চরিত্র আমার অনেক পছন্দের।’ যশোরের নোয়াপাড়ায় মা-বাবার সঙ্গে ঈদ উদযাপন শেষে গতকালই তিনি ঢাকায় ফিরেছেন। আজ একুশে টিভি এবং জিটিভির দুইটি টকশোতে অংশ নেবেন তিনি। ছোট পর্দায় তাকে দর্শক প্রথম দেখেন আফসানা মিমি পরিচালিত ‘পৌষ ফাগুনের পালা’ ধারাবাহিক নাটকে। তবে আইরিন প্রথম নাটকে অভিনয় করেন আশুতোষ সুজনের নির্দেশনায় ‘ম্যানপাওয়ার’ নাটকে। তার অভিনীত ওয়াহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ‘শেষ কথা’ চলচ্চিত্রটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। ডাবিং শেষ করেছেন তিনি সাইফ চন্দনের নির্দেশনায় ‘টার্গেট’ চলচ্চিত্রের কাজ। চিত্রনায়ক আরজু ও আইরিন অভিনীত গাজীউর রহমান পরিচালিত ‘এই তুমি সেই তুমি’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। ঈদের আগে সৈকত নাসিরের নির্দেশনায় আইরিন কাজী শুভর ‘বউ এনে দে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এটি ইউটিউবে পাওয়া যাচ্ছে।

Please follow and like us:
Previous ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো পাকিস্তান
Next জন্মদিনের কথা বলে বনানীতে এবার অভিনেত্রীকে ধর্ষণ

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply