ঈদুল আযহায় দাপট দেখাবে ‘অহংকার’

ঈদুল আযহায় দাপট দেখাবে ‘অহংকার’

১৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): গত পহেলা বৈশাখেই দেশের সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা ছিলো শাকিব-বুবলি জুটির তৃতীয় সিনেমা ‘অহংকার’। শাহাদাৎ হোসেন লিটনের পরিচালনায় ছবিটি সেসময় মুক্তির চূড়ান্ত প্রস্তুতিও নিতে দেখা গেলেও শেষ পর্যন্ত আর হয়ে উঠেনি। এরপর গেল রমজানের ঈদেও চূড়ান্ত প্রস্তুতি নিয়ে শেষ সময়ে এসে ছবিটি মুক্তি বিষয়ে পিছিয়ে যান নির্মাতা। তবে এবার আর পিছু হঠা নয়, বরং আসছে ঈদুল আযহায় ছবিটি মুক্তি দিতে একেবারে উঠে পড়ে লেগেছেন শাহাদাৎ হোসেন লিটন। আর এরইমধ্যে ছবি মুক্তি দিতে বেশকিছু সিনেমা হলও চূড়ান্ত করে ফেলেছেন তিনি।

এখনো ঈদুল আযহা আসতে বাকি দুই মাস। অথচ এরইমধ্যে দেশের নামকড়া সিনেমা হলগুলো অগ্রীম বুকিং দিচ্ছেন ‘অহংকার’ নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন। শুধু দেশের বিভাগ আর জেলা শহরগুলোতেই নয়, একেবারে রাজধানীতেও সবচেয়ে বনেদি হলগুলো বুকিং নিতে মরিয়া অহংকার নির্মাতা।

আরো আগেই শাকিব-বুবলির ‘অহংকার’ ছবিটি আনকাট সেন্সর পেয়েছে। এবং সেন্সরের সবাই ছবিটি দেখে খুব প্রশংসা করেছেও বলে জানিয়েছিলেন নির্মাতা। আর এবার অগ্রীম হল বুকিংয়ের কথাও জানালেন তিনি।

ঈদুল আযহায় ঢাকা শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ হলগুলো অগ্রীম বুকিং দিয়েছেন জানিয়ে ছবির নির্মাতা লিটন বলেন, শুধু ঢাকার ভেতরেই আমার ‘অহংকার’ ছবিটি নিতে এরইমধ্যে মধুমিতা, বলাকা, সনি, চিত্রামহল, রাজমনি, মুক্তি, রানীমহল, জিঞ্জিরা (নিউগুলশান), পান্না (মুক্তারপুর) সিনেমাহলগুলো বুকিং সম্পূর্ণ হয়েছে। এগুলো ওভার শিওর। ঢাকা ছাড়াও এখন পর্যন্ত ঢাকার বাইরের বেশ কয়েকটি নামিদামি হলের মালিকদের সঙ্গে কথা হয়েছে। এরমধ্যে সিলেটের নন্দিতা, চিটাগাংয়ের আলমাস ও পূরবীর সঙ্গে আমাদের চুক্তি হয়েছে। ঈদ আসতে আসতে ইনশাআল্লাহ বাংলাদেশের প্রায় সবচেয়ে নামকড়া সিনেমা হলগুলো আমরা নিয়ে নিতে পারবো।

অন্যদিকে শাকিব-বুবলি অভিনীত ‘অহংকার’ ছবিটি তাদের তৃতীয় সিনেমা। এর আগে গেল বছরে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’র মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাদের। প্রায় একই সময়ে ‘শ্যুটার’ নামের একটি ছবিতে দ্বিতীয়বারের মতো দেখা যায় শাকিব-বুবলিকে। ‘অহংকার’ ছবির পর ‘রংবাজ’ নামের একটি ছবিও এরইমধ্যে সম্পূর্ণ করেছেন এই জুটি। শোনা যাচ্ছে, ঈদুল আযহায় ‘অহংকার’-এর সাথে ‘রংবাজ’ ছবিটিও দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে।

Please follow and like us:
Previous প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় আদালতে আত্মসমর্পণ ইমরানের
Next ধর্ষণ নিয়ে বিতর্কিত মন্তব্যে রুপার বিরুদ্ধে মামলা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply