শোক দিবসের কর্মসূচিতে সংঘর্ষ, ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

শোক দিবসের কর্মসূচিতে সংঘর্ষ, ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

শরীয়তপুর ১৬ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): শরীয়তপুর সরকারি কলেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বসা নিয়ে ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ৬ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছগির হাওলাদার, সদস্য জাহিদ হাসান বাপ্পী, সদর উপজেলা ছাত্রলীগের কর্মী রাসেল সরদার, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সদস্য রাজিব দেওয়ান, সদস্য অনিক মাদবর।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে
১৫ আগস্ট দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তাদের বহিষ্কার করা হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহসীন মাদবর।

মঙ্গলবার রাতে আহত ছাত্রলীগ নেতা সোহানের বাবা হারুন অর রশিদ বাদী হয়ে ১৩ জনকে আসামি করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- জেলা ছাত্রলীগের যুগ্নআহবায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়াল, শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সদস্য জাহিদ হাসান বাপ্পী, শরীয়তপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সদস্য রাজিব দেওয়ান, ও শরীয়তপুর বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলী আজম মাদবর।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহসীন মাদবর বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে ৬ ছাত্রলীগ নেতাকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বহিষ্কার করা হয়েছে।

পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় ১৩ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। চারজনকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, শরীয়তপুর সরকারি কলেজের প্রশাসনের পক্ষ থেকে ১৫ আগস্ট উপলক্ষে দুপুরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বসা নিয়ে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের কমপক্ষে ২০ জন আহত হন।

Share Button
Previous কম ঘুমে যা হতে পারে আপনার শরীরে
Next নবজাতককে কুরিয়ার করলেন মা!

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply