ফারুকীর পোস্টে মুন্নী সাহার বিতর্কিত মন্তব্য: ফেসবুকে তোলপাড়

ফারুকীর পোস্টে মুন্নী সাহার বিতর্কিত মন্তব্য: ফেসবুকে তোলপাড়

ঢাকা ১৭ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): দেশে বন্যা পরিস্থিতি ভয়াবহ। সচেতন মানুষ খোঁজ খবর নিচ্ছেন বন্যা কবলিত মানুষের বর্তমান অবস্থা সম্পর্কে। কিন্তু ঠিক সেই সময়ই মোস্তফা সরয়ার ফারুকীর বন্যা পরিস্থিতি সম্পর্কে দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে একটি কমেন্ট করে বিতর্কের মুখে পড়েছেন সাংবাদিক মুন্নি সাহা। ফারুকী তার পোস্টে লিখেছেন- ‘বন্যার অবস্থা কোন দিকে যাইতেছে? পত্রিকাগুলা কি বলতেছে? এটা কি দীর্ঘস্থায়ী কিছু হইতে যাচ্ছে নাকি এই বছরের আগের কয়েক দফার মতোই একটা কিছু হবে? সলিড ইনফরমেশন আছে? যারা ফ্রেন্ড লিস্টে নাই, কোনো ছবি বা তথ্য থাকলে ইনবক্স করতে পারেন। বাট নো ওল্ড ফটো প্লিজ। সংযুক্তি: ইনবক্সে পাঠানো ভিডিও আর কিছু ছবি দেখে সত্যি ভয় পাইছি। জানিনা এটা দীর্ঘস্থায়ী কিছু হইতে যাচ্ছে কিনা। হইলে ঘোর বিপদ।’

ফারুকীর এই পোস্টের নিচে মুন্নি সাহা এসে কমেন্ট করেছেন- ‘কিচ্ছুনা বস্‌। স্বাভাবিক বন্যা।’

প্রতি উত্তরে ফারুকী লিখেন, ’সিরিয়াসলি, মুন্নী আপা?’

দেশের বর্তমান বন্যা পরিস্থিতি সম্পর্কে মুন্নি সাহার মতো একজন সাংবাদিকের এমন কমেন্ট দেখে অনেকের চোখই ছানাবড়া। ফেসবুক দুনিয়ায় শুরু হয়েছে মুন্নী সাহার বক্তব্য নিয়ে সমালোচনা। অনেকেই স্ক্রিনশট দিয়ে কড়া সমালোচনা করছেন এই সাংবাদিকের। তবে এ বিষয়ে মুন্নী সাহা এখনও কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি ।

Share Button
Previous পাসপোর্ট জমার সময় শেষ আজ : ভিসা হয়নি ৩৮৯১ হজযাত্রীর
Next ভাত চাওয়ায় মাকে নির্যাতনকারী সেই ছেলে গ্রেফতার

You might also like

ফেসবুক থেকে

ছি ! আমরা কি এই দেশ চেয়েছিলাম? প্রশ্ন ইমরানের

ঢাকা ১৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি):  এই চোর ডাকাতরা ক্ষমতায় থাকবে, লুটপাট করবে, ধর্ষণ করবে, খুন করবে কিন্তু কিছুই বলা যাবে না। প্রতিবাদ করলে মামলা করবে, আদালতে গেলে সন্ত্রাসী হামলা করবে।

ফেসবুক থেকে

চলুন, আমরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি : অনন্ত জলিল

ঢাকা ১৬ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার তাগিদ দিয়ে চিত্রনায়ক অনন্ত জলিল বলেছেন, আল্লাহ্ তায়ালার কাছে প্রার্থনা করি যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। আজ

ফেসবুক থেকে

মাহফুজের গান নিয়ে তসলিমা যা বললেন..

ঢাকা  ১১ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় প্রচারিত ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে ব্যাপক আলোচনা।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply