প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

প্রস্তুতি ম্যাচ খেলবে না অস্ট্রেলিয়া

২০ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঢাকা টেস্টের লড়াই শুরুর আগে একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়া দলের। তবে সব কিছু বিবেচনা করে শেষপর্যন্ত প্রস্তুতি ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে অস্টেলিয়া দল। গতকাল সন্ধ্যায় বিসিবিকে তারা বিষয়টি নিশ্চিত করেছে।

আগামী ২২ ও ২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি খেলার কথা ছিল। তবে ম্যাচ না খেললেও ওই দিন মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে স্মিথ-ওয়ার্নাররা।

অস্ট্রেলিয়া দল বাংলাদেশে অবতরণের আগে প্রস্তুতি ম্যাচের ভেন্যুগুলো পরিদর্শন করে অস্ট্রেলিয়ার নিরাপত্তা দল। বৃষ্টির কারণে ফতুল্লা স্টেডিয়ামের পানি শুকিয়ে গেলেও বাইরে জমে থাকা পানিতে দুর্গন্ধ ছড়াচ্ছে। দূরত্বের কারণে বিকেএসপিতে খেলতে রাজি হয়নি তারা। এছাড়া সম্ভাব্য অপর ভেন্যু ইউ ল্যাব বিশ্ববিদ্যালয় মাঠেও পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় রাজি হয়নি টিম অস্ট্রেলিয়া।

প্রস্তুতি ম্যাচ নিয়ে বিসিবির পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘অস্ট্রেলিয়া দল আমাদের জানিয়েছে তারা প্রস্তুতি ম্যাচের পক্ষে নয়। প্রস্তুতি ম্যাচের পরিবর্তে তারা একাডেমি মাঠে অনুশীলন করতে চায়। তবে আমরা এখনও আশা ছাড়ছি না।’

নিজেদের না খেলার সিদ্ধান্ত জানানোর আগে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচের প্রস্তাব দিয়েছিল অস্ট্রেলিয়া দল। কিন্তু চার-পাঁচ দিন পর একই ভেন্যুতে প্রথম টেস্ট হবে বলে রাজি হয়নি বিসিবি।

এর আগে ২০১১ বিশ্বকাপে বিকেএসপিতে ছয় দিনের অনুশীলন ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু ওই সময়ও দূরত্বের অজুহাত তুলে একদিনও সেখানে অনুশীলন করতে যায়নি অস্ট্রেলিয়া দলের ক্রিকেটাররা।

Previous শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় ১০ জনের মৃত্যুদণ্ড
Next বৃষ্টির পানি অনেক রোগের ওষুধ

About author

You might also like

খেলা ০ Comments

র‌্যাংকিংয়ে উন্নতি সাকিব-তামিমের

ঢাকা ২২ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): আইসিসি টেস্ট র‌্যাংকিং-এ ব্যাটসম্যানদের তালিকায় উন্নতি হয়েছে বাংলাদেশের দুই তারকা খেলোয়াড় অলরাউন্ডার সাকিব আল হাসান ও ড্যাশিং ওপেনার তামিম ইকবালের। সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে

খেলা ০ Comments

তৃতীয় দিন শেষে ৩০৩ রান পিছিয়ে নিউজিল্যান্ড

১৪ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি): প্রথম ইনিংসে বাংলাদেশের ৫৯৫ রানের জবাবে ৩ উইকেট হারিয়ে ২৯২ রান তুলে তৃতীয় দিন শেষ করছে কেন উইলিয়ামসনের দল। দিনের শেষ বলে ক্যাচ দিয়েছিলেন হেনরি নিকোলস।

খেলা ০ Comments

ইয়র্কশায়ারে সরফরাজ, ডারহামে ইমাদ

১৫ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে খেলতে চুক্তিবদ্ধ হয়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ ও স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। এরই মধ্যে টুর্নামেন্টে খেলা শুরু করেছেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আমির, অলরাউন্ডার

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply