এসকে সিনহা রাজনৈতিক বিবেচনায় নিয়োগ পেয়েছিলেন : কামরুল

এসকে সিনহা রাজনৈতিক বিবেচনায় নিয়োগ পেয়েছিলেন : কামরুল

ঢাকা ২০ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): বর্তমান প্রধান বিচারপতি এস কে সিনহা আওয়ামী লীগের আগের আমলে রাজনৈতিক বিবেচনায় বিচারপতি নিয়োগ পেয়েছিলেন বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।তিনি বলেন, এস কে সিনহা ১৯৯৯ সালে রাজনৈতিক বিবেচনায় বিচারপতি হয়েছিলেন। একই বিবেচনায় তাকে প্রধান বিচারপতিও করা হয়।

শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ হেরিটেজ ফাউন্ডেশন ও ন্যাশনাল সিকিউরিটি অ্যান্ড কাউন্সিল টেররিজম আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান ও সাবেক সচিব ওয়ালিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন সাবেক প্রধান বিচারপতি ও আইন কমিশনের চেয়ারম্যান খায়রুল হক। কামরুল ইসলাম বলেন, আমরা প্রধান বিচারপতিকে দেখছি একজন মুক্তিযুদ্ধের পক্ষের মানুষ। তিনি মুক্তিযুদ্ধের চেতনা, মূল্যবোধকে লালন করেন। তিনি হঠাৎ করে মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি বিএনপির বন্ধু হয়ে গেলেন। তিনি আরো বলেন, প্রধান বিচারপতি এখন স্বাধীনতাবিরোধীদের সুরেই কথা বলছেন। যিনি মুক্তিযুদ্ধ লালন করেন ও বিশ্বাস করেন তিনি কিভাবে স্বাধীনতা বিরোধীদের সুরে কথা বলতে পারেন? প্রধান বিচারপতি এক এগারোর কুশীলবদের ক্রীড়ানক হিসেবে কাজ করছেন।

Share Button
Previous রাশিয়ায় ছুরি হামলায় আহত ৮
Next একটি মানুষও গৃহহীন হয়ে থাকবে না: দিনাজপুরে প্রধানমন্ত্রী

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply