কুষ্টিয়ায় কিশোর প্রদীপ হত্যার মূল আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুষ্টিয়ায় কিশোর প্রদীপ হত্যার মূল আসামী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা ২১ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): কুষ্টিয়ায় গ্রেফতারের পর পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার ভোর ৪টার দিকে শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হক (২৬) শিবপুরে কলেজছাত্র সাগর সাহা হত্যা মামলার প্রধান আসামি। তিনি গোলাম মোস্তফার ছেলে।

কলেজছাত্র সাগর সাহাকে (১৯) অপহরণের পর হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে গত রোববার এনামুলকে আটক করেছিল পুলিশ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, ‘শনিবার এনামুলের বাড়ির পাশের পরিত্যক্ত ট্যাংকে ওই গ্রামের কলেজছাত্র সাগরের লাশ মেলে। হত্যাকাণ্ড সন্দেহে পুলিশ রোববার এনামুলকে গ্রেফতার করে। এনামুল হত্যার কথা স্বীকার করে সহযোগী হিসেবে শিপনের নাম বলেন।পুলিশ তাকে সাথে নিয়ে শিপনকে ধরতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এ সময় এনামুল পালিয়ে যায়। দুই পক্ষে গোলাগুলির পর সন্ত্রাসীরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ এনামুলকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, কার্তুজ ও হাঁসুয়া উদ্ধার করেছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় এসআই রাশেদসহ চার পুলিশ আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

গত ১৬ অগাস্ট স্থানীয় হরিনারায়ণপুর বাজার থেকে এলাকার খাতের আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাগর সাহা নিখোঁজ হয়। পরদিন তার বাবা অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন। ১৯ অগাস্ট তার লাশ উদ্ধার হয়।

Share Button
Previous টিকিট প্রত্যাশীদের সারি গিয়ে ঠেকেছে রাস্তায়
Next ধাওয়ানের সেঞ্চুরিতে ভারতের বড় জয়

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply