অনলাইনে হোটেল বুকিংয়ে ছাড়

অনলাইনে হোটেল বুকিংয়ে ছাড়

২৪ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): ভ্রমণকে আরো সহজ করতে নানা সুবিধা দেওয়ার লক্ষ্যে কাজ করছে অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো।

ঈদের ছুটিতে অনেকেই বিভিন্ন জায়গায় বেড়াতে যান। ঈদের সময় যাতে সহজে অনলাইনে বুকিং দিতে পারেন এজন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে জোভাগো কর্তৃপক্ষ। কক্সবাজার, বান্দরবান, সিলেট, গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকার হোটেলগুলোতে সাত থেকে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

সারাদেশে জোভাগো প্ল্যাটফর্ম (www.Jovago.net) ব্যবহার করে হোটেল বুকিং দেওয়া যাবে। জোভাগো অ্যাপ ব্যবহার করেও অনলাইনে হোটেল বুকিং দেওয়া যাবে।

জোভাগোর কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ বলেন, ঈদের ছুটিতে অনেকেই ভ্রমণে যান। তাদের জন্য বিশেষ আয়োজন করা হয়েছে। ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে ঘরে বসে হোটেল বুকিং করা যাবে। জোভাগো অ্যাপটির ‘হোটেলস নিয়ার মি’ ফিচারের মাধ্যমে হোটেল, রিসোর্ট কিংবা গেস্টহাউস বুক করা যাবে। পাশাপাশি হোটেল বুকিংয়ের সময় জোভাগোর কোনো অফার থাকলে সেটিও পাওয়া যাবে। এ ছাড়া ওয়েবেও নানা সুবিধা থাকছে।

মেহরাজ বলেন, দেশের বিভিন্ন হোটেলের সঙ্গে জোভাগোর চুক্তি রয়েছে। যারা অনলাইনে হোটেল বুকিং করতে চান তাদের জন্য মূল্যছাড়ের এ ব্যবস্থা করা হয়েছে। এতে একদিনে ডিজিটাল সেবা ব্যবহারকারী বাড়ছে তেমনি ভ্রমণকারীরাও ছাড় পেয়ে উপকৃত হচ্ছেন। এশিয়ায় ৮০ হাজারের বেশি এবং বিশ্বে দুই লাখ ২৫ হাজারের বেশি হোটেলের বুকিং সুবিধা রয়েছে জোভাগোতে।

Previous সহকর্মীদের স্মৃতিচারণ
Next নিরাপদ খাদ্য নিশ্চিত করা বড় চ্যালেঞ্জ : শিল্পমন্ত্রী

About author

You might also like

রাজনীতি ৪ Comments

Thinking of buying dungarees? Just don’t expect them to transform you into Alexa Chung

Nam in pharetra nulla. Cras aliquet feugiat sapien a dictum. Sed ullamcorper, erat eu cursus sollicitudin, lorem orci condimentum ante, non tincidunt velit dolor eget lacus. Ut dolor ex, gravida

রাজনীতি ০ Comments

আমরা ছাড়া হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না: আ.লীগকে ইনু

কুষ্টিয়া ৯ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বলেছেন, আপনারা এক টাকার মালিক নন, ৮০ পয়সার মালিক। এরশাদ, ইনু, দিলীপ বড়ুয়া ও মেননকে

রাজনীতি ০ Comments

ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ রায়ের অংশ হলে সংসদ ও সরকারর অবৈধ : রিজভী

২৮ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনীর পর্যবেক্ষণ যদি রায়ের অংশ হয় সেক্ষেত্রে প্রধানমন্ত্রী, সংসদ এবং সরকারও অবৈধ। আজ সোমবার

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply