ঈদে ল্যাপটপের দাম কমালো ওয়ালটন

ঈদে ল্যাপটপের দাম কমালো ওয়ালটন

৩০ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঈদ আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে ল্যাপটপের দাম কমিয়েছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। মডেলভেদে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপে সর্বোচ্চ ৬০০০ টাকা পর্যন্ত দাম কমেছে। ল্যাপটপ ক্রয়ে এই সুবিধা উপভোগ করা যাবে সেপ্টেম্বর মাসের শেষদিন পর্যন্ত।

ওয়ালটনের ল্যাপটপ বিভাগের প্রোডাক্ট ম্যানেজার আবুল হাসনাত জানান, ঈদ উপলক্ষে উচ্চগতির ওয়াক্সজ্যাম্বু সিরিজের গেমিং ল্যাপটপের দাম ৬০০০ টাকা কমিয়ে ৮৩ হাজার ৫৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। আর কেরোন্ডা সিরিজের গেমিং ল্যাপটপের দাম কমানো হয়েছে ৫০০০ টাকা। অন্যান্য মডেলের ল্যাপটপেরও দাম কমেছে।

যুক্তরাষ্ট্রভিত্তিক দুই শীর্ষ আইসিটি প্রতিষ্ঠান ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের ওয়ালটন- এই তিন প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে তৈরি হয় ওয়ালটন ল্যাপটপ। যাতে যুক্ত হয়েছে বিজয় বাংলা সফটওয়্যার। ওয়ালটন ল্যাপটপের বিশেষ দিক হলো এর সুদৃশ্য ডিজাইন, উন্নত ফিচার, দারুণ পারফরম্যান্স, মাল্টিটাক্সিং সুবিধা এবং বাংলা ফন্টযুক্ত মাল্টি ল্যাঙ্গুয়েজ কিবোর্ড।

বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের ২৬টি ভিন্ন মডেলের ল্যাপটপ। শিক্ষার্থী, চাকরিজীবী, ব্যবসায়ী, ওয়েব ডিজাইনার ও গেমারদের ব্যবহারের দিক বিবেচনা করে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের ল্যাপটপ বাজারে ছেড়েছে ওয়ালটন।

ওয়ালটনের প্যাশন সিরিজে রয়েছে ১৩টি মডেলের ল্যাপটপ। যা মিলছে ২৩ হাজার ৪৯০ টাকা থেকে সর্বোচ্চ ৫৪ হাজার ৫৫০ টাকার মধ্যে। টেমারিন্ড সিরিজে আছে ১১টি মডেল। যেগুলোর দাম ২২ হাজার ৪৯০ টাকা থেকে ৫৪ হাজার টাকার মধ্যে।

Previous ঢাবিতে আসন প্রতি লড়বে ৩৯ জন
Next ব্যাপক বৃষ্টিতে তলিয়েছে বাণিজ্যিক রাজধানী মুম্বাই

About author

You might also like

বিজ্ঞান-প্রযুক্তি ০ Comments

কম্পিউটার স্ক্রিন কি আসলেই চোখের ক্ষতি করে

২২ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): অফিসের কাজ অথবা পড়াশোনা এমনকি কোনো কাজ ছাড়াই অনেকে সারা দিন কম্পিউটার স্ক্রিনের সামনে কাটান। এই কাজটি কি আপনার চোখের ক্ষতি করছে? অনেকের মনে হয় তাদের

বিজ্ঞান-প্রযুক্তি ০ Comments

টেলিটকের বুথ থেকে কথা বলতে পারবেন রোহিঙ্গারা: তারানা হালিম

ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গারা টেলিটক সিম থেকে নামমাত্র মূল্যে কথা বলতে পারবেন বলে জানিয়েছেন টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। শনিবার দুপুরে বিটিআরসি কার্যালয়ে

বিজ্ঞান-প্রযুক্তি ০ Comments

কীভাবে স্মার্টফোনে চার্জ দেয়া উচিত?

৫ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): প্রতিটি স্মার্টফোনের ব্যাটারিরই নির্দিষ্ট আয়ু থাকে। কিন্তু আপনি কীভাবে আপনার স্মার্টফোন ব্যবহার করবেন, তার উপরও নির্ভর করে আপনার ফোনের ব্যাটারি কতদিন ভালো থাকবে। ফোনে চার্জ দেয়ার পদ্ধতির

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply