গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

গোপালগঞ্জ ৯ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি) : গোপালগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ৩০ যাত্রী।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের মধ্যে ১৭ জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি।
কাশিয়ানী থানার ওসি (তদন্ত) জাকারিয়া হোসেন জানান,  শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশে সেবা গ্রিনলাইনের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। অপরদিকে একটি ট্রাক মোংলা পোর্ট থেকে সিমেন্ট বোঝাই করে ঢাকার দিকে যাচ্ছিল।
পথে ধূসর ব্রিজের কাছে পৌঁছলে ওই বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে দুই নারীসহ ছয় যাত্রী নিহত হন। আহত হন আরও অন্তত ৩০ যাত্রী।
পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করছেন ওসি।

Previous হাসপাতালে অভিনেতা বাবর
Next মিয়ানমারের সহিংসতায় সহস্রাধিক লোক নিহত হয়েছে : জাতিসংঘ

About author

You might also like

দেশ ০ Comments

১৩ জেলার মানুষ পানিবন্দি ত্রাণের জন্য হাহাকার

১৩ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): বন্যায় দেশের ১৩ জেলার ৪৫টি উপজেলায় লাখ লাখ মানুষ পানিবন্দি। যমুনা, ব্রহ্মপুত্র, কুশিয়ারা, ধরলা, ঘাঘটসহ ৮ নদ-নদীর পানি বিপদসীমার ওপর দিয়ে বইছে। সিরাজগঞ্জ, জামালপুর, লালমনিরহাট ও

দেশ ০ Comments

কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় নিহত ২

কক্সবাজার ১৯ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): কক্সবাজার শহরের মোটেল রোডের শৈবাল হোটেলের সামনে প্রাইভেটকারের ধাক্কায় টমটমের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ

দেশ ০ Comments

হাতুড়ি দিয়ে পিটিয়ে যুবক হত্যা

মুন্সীগঞ্জ ৬ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): মুন্সীগঞ্জের গজারিয়ায় হাতুরি ও রড দিয়ে পিটিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত মোঃ সোহেল (২২) ডিস লাইনের মিস্ত্রি ছিলেন। শুক্রবার রাত সোয়া ১টার দিকে

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply