মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত ৫০ কিলোমিটার যানজট

মির্জাপুর থেকে চন্দ্রা পর্যন্ত ৫০ কিলোমিটার যানজট

৯ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু জাতীয় মহাসড়কের মির্জাপুর উপজেলার নাটিয়াপাড়া থেকে চন্দ্রা পর্যন্ত প্রায় ৫০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন এ রোডে চলাচলকারী যাত্রীরা।

শুক্রবার দুপুরের পর এ যানজট শুরু হয়। শনিবার মির্জাপুর বাইপাস, দেওহাটা ও জামুর্কী এলাকায় যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক।

মির্জাপুর উপজেলার গোড়াই হাইওয়ে থানার পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়। শনিবার মহাসড়কের মির্জাপুর বাইপাস, দেওহাটা ও জামুর্কী এলাকায় গিয়ে দেখা গেছে, যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক।

ফলে ঈদ শেষে কর্মস্থলে যাওয়া যাত্রীদের চরম দুর্ভোগের শিকার হতে হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান জানান, রাতে মহাসড়কের উপজেলার আছিমতলা ও পুষ্টকামুরী চরপাড়া বাইপাস এলাকায় পৃথক পৃথক বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়ে দুই পাশে তীব্র যানজট শুরু হয়।

এ ছাড়া মহাসড়কের জামুর্কী ও পাকুল্লা এবং কালিয়াকৈর রেলওয়ে অভার পাস ব্রিজের ওপর পর পর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে পড়ে থাকায় এ যানজট শুরু হয়। থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ খবর পেয়ে বিকল হওয়া ট্রাকগুলো সরানোর চেষ্টা করছে।

এদিকে চন্দ্রা থেকে টাঙ্গাইলের এলেঙ্গা পর্যন্ত মহাসড়কজুড়েই এখন তীব্র যানজটে স্থবির। সবচেয়ে বেশি দুর্ভোগ দেখা দিয়েছে মির্জাপুর বাইপাস থেকে কালিয়াকৈরের চন্দ্রা মোড় পর্যন্ত এলাকায়।

চন্দ্রা এলাকায় অভার ব্রিজ নির্মাণের ফলে দুই দিক থেকে আসা-যাওয়ার পথে যানবাহন ঠিকমতো পারাপার করতে পারছে না।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, যানজট নিরসনের জন্য ট্রাফিক পুলিশ, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Previous মিয়ানমারের সহিংসতায় সহস্রাধিক লোক নিহত হয়েছে : জাতিসংঘ
Next ৯ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি):

About author

You might also like

দেশ ০ Comments

খোয়াই নদীর পানি বিপদসীমার ২৭০ সে মি উপরে

২০ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): হবিগঞ্জে খোয়াই নদীর পানি বিপদসীমার ২৭০ সে মি উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এ ঘটনায় তিনটি ঝুঁকিপূণ স্থানে বাঁধ নির্মাণের চেষ্টা করছে শত শত মানুষ বলে জানা গেছে।

দেশ ০ Comments

শোক দিবসের কর্মসূচিতে সংঘর্ষ, ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

শরীয়তপুর ১৬ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি): শরীয়তপুর সরকারি কলেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বসা নিয়ে ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষের ঘটনায় ৬ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন- জেলা ছাত্রলীগের যুগ্ম

দেশ ০ Comments

পাহাড়ে চলছে বৈসাবি উৎসব

১৩ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):  পাহাড়ে বাজছে বৈসাবি’র মাদল। আদিবাসীরা বর্ষবরণ উৎসব পালন করে বিভিন্ন নামে। বর্ষবরণ উৎসবকে ত্রিপুরারা বৈসু, মারমারা সাংগ্রাই ও চাকমারা বিঝু বলে অভিহিত করে। বৈসু, সাংগ্রাই ও

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply