আগামীকাল সোমবার থেকে ঢাবি’র ক্লাস শুরু

আগামীকাল সোমবার থেকে ঢাবি’র ক্লাস শুরু

১০ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঈদুল আজহার ছুটির পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে।

ঈদ উপলক্ষে গত ৩০ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত ক্লাসসমূহ বন্ধ ছিলো।

উল্লেখ্য, ঈদের ছুটির পরে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ আজ রোববার খুলেছে। অফিসসমূহ গত ৩১ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ ছিলো। ৮ ও ৯ সেপ্টেম্বর শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় অফিস শুরু হয়েছে আজ রোববার থেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়েছে। বাসস।

Previous ইউএস ওপেনে নতুন রানী স্টিফেনস
Next অজ্ঞতার কারণে দেশকে পিছিয়েছে বিএনপি : প্রধানমন্ত্রী

About author

You might also like

শিক্ষা ০ Comments

এমপিকে বাদ দিয়ে ভিকারুন নিসার গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত

ঢাকা ২৩ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি): দীর্ঘ নয় বছর পর দেশের শীর্ষ স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান ভিকারুন নিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনে অভিভাবকরা ভোট দিয়ে তাদের নির্বাচিত প্রতিনিধি নির্বাচন করেছেন।

শিক্ষা ০ Comments

১৬৫ দিনে ভিসি খেয়েছেন ১২ লাখ টাকার খাবার !

রংপুর ৪ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): ইউজিসি গঠিত তদন্ত কমিটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগের সত্যতা পেয়েছে। ইউজিসি তদন্ত শেষে গত ২২ এপ্রিল রিপোর্ট শিক্ষা মন্ত্রণালয়ে জমা দিয়েছে। বুধবার তদন্ত

শিক্ষা ০ Comments

কলেজে ভর্তির আবেদন শুরু ৯ মে থেকে

ঢাকা ৭ মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): দেশের সব সরকারি-বেসরকারি কলেজে আগামী ৯ মে থেকে একাদশ শ্রেণিতে শিক্ষার্থী ভর্তির কার্যক্রম শুরু হবে এবং ক্লাস শুরু হবে ১ জুলাই। আজ রোববার ২০১৭-১৮ শিক্ষাবর্ষে একাদশ

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply