‘বাবা’ রামদেবকে বিয়ে করতে চান দুই বলিউড অভিনেত্রী!

‘বাবা’ রামদেবকে বিয়ে করতে চান দুই বলিউড অভিনেত্রী!

১১ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ভারতে কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের যৌন কেলেঙ্কারি নিয়ে যখন চারদিক টালমাটাল তখনই আলোচনায় আরেক গুরু। তিনি যোগগুরু রামদেব। যদিও তিনি আগে থেকেই আলোচিত কিন্তু আবার আলোচনায় আসার কারণ দুই বলিউড অভিনেত্রী।

ওয়ান ইন্ডিয়া লিখেছে, যোগগুরু রামদেব সন্ন্যাসী হলেও তার মহিলা ভক্তদের সংখ্যা কিছু কম নয়। তিনি শুধু ভারতে নন, বিদেশেও যথেষ্ট জনপ্রিয়। আমজনতা থেকে শুরু করে বলিউডের অনেক সেলিব্রেটিও তার ভক্ত। বাবার ভক্ত শুধু নয়, তাকে বিয়ে করতেও যে অনেকে পিছপা হবেন না, তা তাদের মনোভাবেই প্রকাশ পায়।

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তার প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি। রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।

আর এক গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াতও বাবা রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও তাঁকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন।

যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনো আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।

Share Button
Previous ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন লাইনচ্যুত
Next ৮ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছে শ্রীলঙ্কা

You might also like

বিদেশ

বৃটেনে মন্ত্রীসহ ৩৬ এমপির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

৩০ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): যৌন কেলেঙ্কারিতে এবার তোলপাড় হচ্ছে বিলেত। রাজনীতিবিদদের বিরুদ্ধে যেসব অভিযোগ পাওয়া যাচ্ছে তা দিনকে দিন দীর্ঘ হচ্ছে। ক্ষমতাসীন কনজার্ভেটিভ পার্টির সহযোগীরা যৌন কেলেঙ্কারিতে জড়িত এমন কমপক্ষে

বিদেশ

সু চির ‘ফ্রিডম অব অক্সফোর্ড অ্যাওয়ার্ড’ প্রত্যাহার

৪ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): মিয়ানমারে ক্ষমতাসীন দল এনএলডি’র নেত্রী অং সান সু চিকে দেওয়া ‘ফ্রিডম অব অক্সফোর্ড অ্যাওয়ার্ড’ প্রত্যাহার করেছে শহর কর্তৃপক্ষ। রোহিঙ্গাদের ওপর সেনা নিপীড়নে সু চির নীরব ভূমিকার

বিদেশ

যুক্তরাষ্ট্রের চাপের বিরুদ্ধে রুখে দাঁড়ান

১৫ জানুয়ারি ২০১৮ (গ্লোবটুডেবিডি): যুক্তরাষ্ট্রের চাপের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য পাকিস্তান সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খান। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের পাকিস্তানবিদ্বেষী নীতির সমালোচনাও

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply