‘বাবা’ রামদেবকে বিয়ে করতে চান দুই বলিউড অভিনেত্রী!

‘বাবা’ রামদেবকে বিয়ে করতে চান দুই বলিউড অভিনেত্রী!

১১ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ভারতে কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের যৌন কেলেঙ্কারি নিয়ে যখন চারদিক টালমাটাল তখনই আলোচনায় আরেক গুরু। তিনি যোগগুরু রামদেব। যদিও তিনি আগে থেকেই আলোচিত কিন্তু আবার আলোচনায় আসার কারণ দুই বলিউড অভিনেত্রী।

ওয়ান ইন্ডিয়া লিখেছে, যোগগুরু রামদেব সন্ন্যাসী হলেও তার মহিলা ভক্তদের সংখ্যা কিছু কম নয়। তিনি শুধু ভারতে নন, বিদেশেও যথেষ্ট জনপ্রিয়। আমজনতা থেকে শুরু করে বলিউডের অনেক সেলিব্রেটিও তার ভক্ত। বাবার ভক্ত শুধু নয়, তাকে বিয়ে করতেও যে অনেকে পিছপা হবেন না, তা তাদের মনোভাবেই প্রকাশ পায়।

বলিউডের ড্রামা কুইন রাখী সাওয়ন্ত বহুবার বাবা রামদেবকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছেন। কিছুদিন আগেও তিনি জানিয়েছেন, তার প্রস্তাবের বিনিময়ে বাবা রামদেব এখনও কিছু জানাননি। রামদেবকে ছাড়া তিনি আর কাউকে বিয়ে করবেন না বলেও জানিয়েছেন রাখী।

আর এক গ্ল্যামার কুইন মল্লিকা শেরাওয়াতও বাবা রামদেবের ভক্ত। মল্লিকাকে বিয়ে নিয়ে জিজ্ঞাসা করায় তিনি বলেছেন, তাকেই বিয়ে করবেন যিনি প্রতিদিন যোগব্যায়াম করেন। রামদেব বাবার নাম সরাসরি না নিলেও তাঁকেই যে পছন্দ মল্লিকার তা তিনি বুঝিয়ে দিয়েছেন।

যদিও এসবে পাত্তা না দিয়ে বরাবরের মতো বাবা রামদেব জানিয়েছেন, তিনি সাধু। গার্হস্থ্য জীবনের প্রতি তার কোনো আগ্রহ নেই। এসব জিনিস থেকে তিনি দূরে থাকতে চান। মানুষের সেবা করতে চান।

Previous ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন লাইনচ্যুত
Next ৮ বছর পর পাকিস্তানে খেলতে যাচ্ছে শ্রীলঙ্কা

About author

You might also like

বিদেশ ০ Comments

কাতালোনিয়ার স্বাধীনতার ঘোষণায় স্বাক্ষর ও স্থগিত

১১ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): গণরায় অনুযায়ী স্পেন থেকে বেরিয়ে গিয়ে স্বাধীনতা অর্জনে কাতালোনিয়ার নেতা কার্লেস পুজদেমন এবং অন্যান্য আঞ্চলিক নেতা একটি ঘোষণায় স্বাক্ষর করেছেন। তবে কাতালান নেতারা বলেছেন, তাদের এই

বিদেশ ০ Comments

কাতালুনিয়ার স্বাধীনতার পক্ষে ৯০ শতাংশ ভোটারের রায়

২ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): স্পেনের সহিংস বাধা সত্ত্বেও স্বাধীনতার প্রশ্নে কাতালুনিয়ায় গণভোট অনুষ্ঠিত হয়েছে। এতে ৯০ শতাংশ ভোটারই স্বাধীনতার পক্ষে রায় দিয়েছেন। কাতালান কর্মকর্তারা জানিয়েছেন, ৪২ দশমিক ৩ শতাংশ ভোট

বিদেশ ০ Comments

মিয়ানমারে খ্যাতনামা মুসলিম আইনজীবীকে গুলি করে হত্যা

৩০ জানুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি): মিয়ানমারের ক্ষমতাসীন এনএলডির খ্যাতিমান আইন উপদেষ্টা উ কো নি রেঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে কাছে আততায়ীর গুলিতে নিহত হয়েছেন। রোববার বিকেলে ইন্দোনেশিয়া থেকে ফেরার পর বিমানবন্দরের কার পার্কিং এলাকায়

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply