ফুডপান্ডায় বার্গার কিং-এর সব খাবার

ফুডপান্ডায় বার্গার কিং-এর সব খাবার

ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): আমেরিকার বিশ্বখ্যাত ফাস্ট ফুড চেইন রেস্তোরাঁ বার্গার কিং এর সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে ফুডপান্ডা। এ চুক্তির ফলে এখন থেকে বার্গার কিং-এর বিখ্যাত সব খাবার পাওয়া যাবে ফুডপান্ডায়।

বার্গার কিং-এর সঙ্গে ফুডপান্ডার এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ফুডপান্ডা দিচ্ছে বিশেষ অফার। ৯৪৯ টাকা এবং ১,১৯৯ টাকার দুটি নির্দিষ্ট প্যাকেজে গ্রাহকরা এই অফার পাবে। ৯৪৯ টাকার প্যাকেজে থাকছে দুটি টেন্ডারগ্রিলস, ১টি বড় ফ্রাইজ, ৫টি নাগেটস এবং কোমল পানীয়। ১,১৯৯ টাকার প্যাকেজে থাকছে দুটি বড় চিকেন, দুটি ডাবল চেজবার্গার এবং দেড় লিটার কোমল পানীয়।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, সারা বিশ্বে সুপরিচিতি বার্গার কিং। এরকম একটি বিখ্যাত রেস্তোরাঁ আমাদের সঙ্গে যুক্ত হওয়ায় আমাদের সেবার পরিধি অনেকগুণ বেড়ে গেল। গ্রাহকরা আমাদের সেবায় আরো সন্তুষ্ট হবেন বলে আশা করছি।

বার্গার কিং-এর মূল আকর্ষণ ফ্লেইম গ্রিলড বিফ পেটি দিয়ে দুই স্তরের ওয়াপার বার্গার পাওয়া যাবে ফুডপন্ডায়। এছাড়া চিজ বার্গার, চিকেন বার্গার, ফিশ বার্গারও পাওয়া যাবে এখানে।

১৯৫৪ সালে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যে বার্গার কিংয়ের প্রথম রেস্তোরাঁ চালু হয়। বর্তমানের ১০০টিরও বেশি দেশে বার্গার কিং-এর প্রায় ১৫ হাজার ৭৩৮টি শাখা রয়েছে। বার্গার কিং তাদের বিখ্যাত ওয়াপার বার্গার ছাড়াও পৃথিবীজুড়ে ইউনিক সিরিজ বার্গার বাজারে ছাড়ে।

বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

Share Button
Previous ডিভোর্স নিয়ে হ্যাপির ফেসবুক স্ট্যাটাস
Next জাপানের পার্লামেন্ট ভেঙে দিলেন আবে

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply