খালেদার মামলার শুনানিকালে আইনজীবীর মৃত্যু

খালেদার মামলার শুনানিকালে আইনজীবীর মৃত্যু

ঢাকা ৫ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলার শুনানির সময় অসুস্থ ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট টি এম আকবর মারা গেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পুরান ঢাকার বকশীবাজারস্থ অস্থায়ী ঢাকার ৫ নম্বর বিশেষ আদালতে অসুস্থ হন তিনি। পরে বারডেম হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে খালেদা জিয়ার বিরুদ্ধে করা ওই মামলার অপর আসামি ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খানের পক্ষে দুদকের উপ-পরিচালক নুর আহমেদের জেরা শুরু করেন আইনজীবী আকবর। জেরার এক পর্যায়ে তিনি অসুস্থতাবোধ করে ফ্লোরে পড়ে যান। দ্রুত সেখান থেকে বারডেম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইনজীবী আকবরের অসুস্থ হওয়ার পর বিচারক ড. মো. আকতারুজ্জামান এজলাস থেকে নেমে যান এবং পরবর্তীতে মৃত্যুর খবর আসার পর আগামী ১২ অক্টোবর পর্যন্ত আদালত মুলতবি করেন।

এর আগে আজ মামলার প্রধান আসামি খালেদা জিয়া চিকিৎসার জন্য বিদেশে থাকায় তার পক্ষে সময়ের আবেদন করা হয়। পরে আদালত আবেদন মঞ্জুর করেন।

 

Share Button
Previous মিস ওয়ার্ল্ড ২য় রানার্স আপ চমকও বিবাহিত !
Next কোনো সমস্যায় আমরা কখনো ভয় পাই না: প্রধানমন্ত্রী

You might also like

আইন-আদালত

প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলায় আদালতে আত্মসমর্পণ ইমরানের

১৬ জুলাই ২০১৭ (গ্লোবটুডেবিডি): মানহানির একটি মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। রোববার সকালে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে আত্মসমর্পণ করেন

আইন-আদালত

বিচারপতি শামসুদ্দিন চৌধুরীকে আদালতে হাজিরের নির্দেশ

ঢাকা ৩০ মার্চ ২০১৭ (গ্লোবটুডেবিডি): প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে রাজাকার বলার ঘটনায় দায়ের করা মানহানির মামলায় আপিল বিভাগের সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরীকে আগামী ২২ মে আদালতে

আইন-আদালত

সাঈদী ও রাষ্ট্রপক্ষের রিভিউ কার্যতালিকায়

৩ এপ্রিল ২০১৭ (গ্লোবটুডেবিডি):   মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াতের নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুদণ্ড চেয়ে রাষ্ট্রপক্ষের করা রিভিউ আবেদন শুনানির জন্য সুপ্রিম কোর্টের কার্যতালিকায় এসেছে।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply