আবারও ফিরছে রোমান্টিক জুটি শাহরুখ-কাজল

আবারও ফিরছে রোমান্টিক জুটি শাহরুখ-কাজল

২৫ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ খ্যাত বলিউডের রোমান্টিক জুটি শাহরুখ-কাজলকে আবার রূপালি পর্দায় ফিরিয়ে আনছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। পরিচালক নিজেই বিষয়টি জানিয়েছেন ইনস্টাগ্রামে।

শাহরুখ বরাবরই করণের ‘ব্লু আইড বয়’। আর কাজল তো প্রিয় বান্ধবী। তবে এই বন্ধুত্বে কিছুদিন আগে চিড় ধরেছিল। অজয় দেবগণের ‘শিবায়’ ছবির সঙ্গে মুক্তি পায় করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

ছবি মুক্তির আগেই অজয় টুইট করেন, টাকা দিয়ে নিজের ছবির পক্ষে ও ‘শিবায়’-এর বিপক্ষে প্রচার চালাচ্ছেন করণ। এজন্য তিনি ব্যবহার করছেন কামাল আর খানের মতো সমালোচককে। স্বামী ও ২৫ বছরের সবচেয়ে ভালো বন্ধুর মধ্যে স্বামীর পক্ষেই ছিলেন কাজল। ফলে চিড় ধরে বহু বছরের বন্ধুত্বে। তবে কাজল-করণের ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগতেও সময় লাগেনি। রাগ গলতে করণ নিজেই ইনস্টাগ্রামে ঘোষণা দিলেন খবরটি।

কিছুদিন আগে ‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি দিয়েছিলেন কিং খান। তাতে দুধের সাধ ঘোলে মিটিয়ে ছিলেন ভক্তরা। তবে আর অপেক্ষা নয়।

আবারও মাল্টিস্টার নিয়ে ছবি তৈরি করতে চলেছেন করণ। শাহরুখ-কাজলের পাশাপাশি ছবিতে রণবীর-আলিয়াকে একসঙ্গে পাবেন ভক্ত-দর্শকরা। আপাতত পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা নিয়ে ব্যস্ত করণ। এ ছবির কাজ শেষ হলেই শুরু হবে তার এ নতুন মিশন।

Share Button
Previous রোহিঙ্গাদের ফেরত নেবে মিয়ানমার!
Next বিয়ে করতে চাপ দেয়ায় কলেজছাত্রীকে কুপিয়ে ৭ টুকরো!

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply