৩ সিরিজে ‘হ্যাটট্রিক’ হোয়াইট ওয়াশ বাংলাদেশ

৩ সিরিজে ‘হ্যাটট্রিক’ হোয়াইট ওয়াশ বাংলাদেশ

৩০ অক্টোবর ২০১৭ (গ্লোবটুডেবিডি): শেষ টি-টোয়েন্টিতেও  টার্গেট পাহাড়সম; কিন্তু তা টপকানো তো দূরের কথা কোন সম্ভাবনাও সৃষ্টি করতে পারেনি বাংলাদেশ দল। একের পর এক উইকেট হারিয়ে শুরুর কয়েক ওভারের মধ্যেই ম্যাচের লাগাম তুলে দিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার হাতে।
সিরিজের পারফরম্যান্সের ধারাবাহিকতায় জয়ের আশা হয়তো কারো মধ্যেই ছিলো না। কিন্তু টাইগারদের কাছ থেকে অন্তত লড়াই করার মানসিকতা দেখতে মুখিয়ে ছিলেন অনেক দর্শক। সেটা দেখা গেল না একমাত্র সৌম্য সরকার ছাড়া আর কারো কাছ থেকেই। একমাত্র সৌম্যই যা একটু প্রোটিয়া বোলাদের সমস্যায় ফেলতে পেরেছেন।
আগে ব্যাটিং করে দক্ষিণ আফ্রিকার করা ৪ উইকেটে ২২৪ রান তাড়া করতে নেমে দলীয় ৩৭ রানের মধ্যেই ৪ উইকেট হারায় সাকিব আল হাসানের দল। স্কোর বোর্ডে ১০০ রান ওঠার আগেই ৭ উইকেট নাই হয়ে যায়। সব মিলে ১৯তম ওভারে ১৪১ রানে অলআউট হয়েছে সাকিব বাহিনী। ম্যাচ হেরেছে ৮৩ রানে। টি-টোয়েন্টি ক্রিকেটের হিসেবে যা বিশাল পরাজয়ই বলা যায়।
সৌম্য সরকার ২৭ বলে ৫৪ রান করে আউট হয়েছেন। এছাড়া মাহমুদুল্লাহ রিয়াদ ২৪, সাইফুদ্দিন ২৩ রান করেছেন। জেপি ডুমিনি ও ফাঙ্গিসো দুটি করে উইকেট নিয়েছেন।

এই ম্যাচ হারের মধ্য দিয়ে সিরিজের সবগুলো সিরিজে হোয়াইট ওয়াশ হওয়ার রেকর্ড গড়লো বাংলাদেশ। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে হোয়াইট ওয়াশ হয়েছে দক্ষিণ আফ্রিকার কাছে।

 

 

 

Please follow and like us:
Previous মুক্তি পেলেন সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে
Next টি-টোয়েন্টিতেও পাকিস্তানের কাছে হোয়াইট ওয়াশ শ্রীলঙ্কা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply