বাড়ি ফিরেই চুপ ব্যবসায়ী অনিরুদ্ধ রায়

বাড়ি ফিরেই চুপ ব্যবসায়ী অনিরুদ্ধ রায়

ঢাকা ১৯ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি):   ৭৯ দিন নিখোঁজ থাকার পর বাড়ি ফিরেছেন ব্যবসায়ী ও বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ রায়। গত বৃহস্পতিবার ভোরে তিনি গুলশানের বাসায় ফিরেছেন। বিষয়টি শনিবার জানাজানি হয়। গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক এর সত্যতা নিশ্চিত করেছেন।

আবু বকর সিদ্দিক বলেন, অনিরুদ্ধ নিখোঁজ হওয়ার পর তার ভাগিনা গুলশান থানায় একটি জিডি করেছেন। গত বৃহস্পতিবার অনিরুদ্ধ ফিরে আসেছেন বলে জিডি’র বাদি আমাকে জানিয়েছেন। আমরা (পুলিশ) অনিরুদ্ধের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু তার ভাগিনা বলেছে, তিনি মানসিকভাবে অসুস্থ। তবে তিনি কোন হাসপাতালে ভর্তি নেই, বাসায় আছেন।
তবে একটি সূত্র জানিয়েছে, অনিরুদ্ধ ৩০ অক্টোবর বাসায় ফিরেছেন। ৩ নভেম্বর তিনি চিকিৎসার জন্য ভারতে যান। বিষয়টি তার পরিবার গণমাধমের কাছে অস্বীকার করছেন।
অনিরুদ্ধ রায় গত ২৭ আগস্ট গুলশান ১ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন। ইউনিয়ন ব্যাংক থেকে বের হওয়ার পর গাড়িচালকের সামনেই তাকে তুলে নিয়ে যাওয়া যায়। ঘটনাস্থলের ভিডিও ফুটেজে তাই দেখা গিয়েছিল। তার গাড়িচালক বলেছিলেন, অনিরুদ্ধ রায় নিজের গাড়িতে উঠার সময় দু’জন লোক এসে তার সঙ্গে কথা বলেন। তারপর পাশে ডেকে নিয়ে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে তুলে নেয়।
অনিরুদ্ধ আরএমএম লেদার্সের ব্যবস্থাপনা পরিচালক। বেলারুশের ‘অনারারি কনসাল’ও ছিলেন। তিনি কানাডার নাগরিক, তাই টরন্টো-ঢাকাতে থাকেন। তার রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় তার স্বজনেরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর হস্তক্ষেপ কামনা করে চিঠি দেন। তাছাড়া বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদও তার উদ্ধারের দাবি জানিয়ে আসছিলেন।

Share Button
Previous প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরু
Next রাজনৈতিক কারণে মেজর জলিলকে বীর উত্তম দেয়া হয়নি : রব

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply