টলিউড অভিনেত্রী রুক্মিনি শুটিংয়ে আহত

টলিউড অভিনেত্রী রুক্মিনি শুটিংয়ে আহত

১৯ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): শুটিং করতে গিয়ে আহত হয়েছেন টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র। ভারতের সিকিমে ‘কবির’ সিনেমার শুটিং চলাকালে এ অভিনেত্রীর হাঁটুতে চোট লেগেছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

একটি সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার সিকিমে তার পরবর্তী ‘কবীর’ সিনেমার শুটিং করছিলেন রুক্মিনি। একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে শট দিতে গিয়ে পায়ে চোট পান তিনি। এরপর যন্ত্রণায় কাতরাতে থাকেন। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে শিলিগুড়ির মাটিগাড়ার একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। আজ তার অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে।

‘কবির’ সিনেমাটি পরিচালনা করছেন অনিকেত চ্যাটার্জি। এটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন চিত্রনায়ক দেব। ২০১৮ সালে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে টলিউড চলচ্চিত্রে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমাটি মুক্তির পর বক্স অফিসেও ব্যবসায়ীক সাফল্যের মুখ দেখেছে। এদিকে গত পূজায় মুক্তি পেয়েছে রুক্মিনি অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ককপিট’। এতেও কথিত প্রেমিক দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন এ অভিনেত্রী। মুক্তির পর এ সিনেমাটিও বেশ প্রশংসা কুড়ায়।

Share Button
Previous সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ ইন্তেকাল করেছেন
Next রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনে কাজ করবে জার্মানি

You might also like

বিনোদন

শ্লীলতাহানির শিকার এবার মালয়লাম অভিনেত্রী

১৯ ফেব্রুয়ারি ২০১৭ (গ্লোবটুডেবিডি):  মালয়লাম অভিনেত্রী ভাবনাকে অপহরণের পর শ্লীলতাহানি করেছে পাঁচ দুর্বৃত্ত। কেরালের কোচি শহরে তাকে ছাড়ার আগে জোর করে ছবি এবং ভিডিও তোলে তারা।অাজ শনিবার এমনটাই তথ্য জানিয়েছে

বিনোদন

মুখোশ মানুষ : সময়ের গল্প

রোদেলা নীলা : টিকেট কাউন্টারের ভেতর থেকে সেলসম্যান মাথা এগিয়ে দিল- ম্যাডাম, আপনার সাথে কী কোন বাচ্চা আছে? আমি অবাক বিস্ময়ে না সূচক মাথা নাড়লাম- বাচ্চাতো দূরে,আমার সাথে কেউ নাই।তিনি

বিনোদন

কানের লালগালিচায় ঝলমলে সোনম

২২  মে ২০১৭ (গ্লোবটুডেবিডি): ঐশ্বর্য রাই বচ্চন এবং দীপিকা পাড়–কোনের পর এবার ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় পা রাখলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। রোববার বিকালে কান উৎসবের লালগালিচা মাতিয়েছেন তিনি।

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply