লিপস্টিক খাওয়া যাবে!

লিপস্টিক খাওয়া যাবে!

২৬ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): অনেকে লিপস্টিক দেওয়ার সময় দাঁতে লাগিয়ে ফেলেন এবং সেটা দেখে অনেকে ব্যঙ্গ করে বলেন যে, লিপস্টিক খেয়ে ফেলেছে।

দাঁতে লাগুক আর নাই লাগুক আমরা নানা রঙের লিপস্টিক দিয়ে আমাদের ঠোঁটকে রাঙাতে ভালোবাসি।

তবে চমকপ্রদ ব্যাপার হল, এবার লিপস্টিক দিয়ে ঠোঁট রাঙানোর পাশাপাশি সেটি খেয়েও ফেলা যাবে! কারণ বিশেষ এই লিপস্টিকগুলো চকলেটের তৈরি।

টেক্সাসের অস্টিনের ম্যাগি লুইস কনফেকশনের ফাউন্ডার ম্যাগি এই চকলেট লিপস্টিক ডিজাইন করেছেন। ভেনেজুয়েলার ‍প্রিমিয়াম ইল রে চকলেট দিয়ে তৈরি এসব লিপস্টিক দিয়ে ঠোঁট রাঙানো যাবে, এমনকি মন চাইলে খেয়েও ফেলা যাবে।

প্রতিটি চকলেট লিপস্টিক তৈরি করা হয়েছে হাতে আঁকানো নকশায়। ইনসাইডারকে দেওয়া একটি সাক্ষাৎকারে ম্যাগি বলেন, আমার কাজের অনুপ্রেরণা আমি আমাদের চারপাশ থেকেই পেয়েছি। আমরা সিনেমা, ফ্যাশনে যা দেখি, ব্যবহার করি, তাই আমি নকশা হিসেবে ব্যবহার করেছি।

কয়েকটি স্বাদের চকলেট লিপস্টিক বানানো হয়েছে। একটি প্যাকেটে ৩টি করে ভিন্ন ভিন্ন রঙের লিপস্টিক থাকে। যার দাম ১৫ ডলার থেকে শুরু।

Share Button
Previous পাকিস্তানে ব্লাসফেমি অভিযোগে সহিংসতা, সেনাবাহিনী তলব
Next শীতে শিশুর বাড়তি যত্ন

You might also like

লাইফস্টাইল

Scented candles: how I learned to stop worrying and smell the bluebells

Nam in pharetra nulla. Cras aliquet feugiat sapien a dictum. Sed ullamcorper, erat eu cursus sollicitudin, lorem orci condimentum ante, non tincidunt velit dolor eget lacus. Ut dolor ex, gravida

লাইফস্টাইল

শিশূর প্রথম দাঁত..

ঢাকা ১৩ আগস্ট ২০১৭ (গ্লোবটুডেবিডি):: শিশুর নিচের পাটিতে খুদে খুদে দুটি দাঁত উঠলেই বাড়িতে সাড়া পড়ে যায়। যেন এখনই ছোট সদস্যটি সবকিছু খাওয়ার জন্য প্রস্তুত। আর যার দাঁত উঠতে দেরি হয়

লাইফস্টাইল

শিশুদের তাড়াতাড়ি শেখানোর কৌশল

৫ জুন ২০১৭ (গ্লোবটুডেবিডি): আমরা প্রত্যেকেই চাই আমাদের সন্তানরা যেন বুদ্ধিদীপ্ত হয়ে ওঠে। তার জন্য তাদের সেরা শিক্ষাব্যবস্থা থেকে শুরু করে সবকিছুর দিক থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করি। কিন্তু সমীক্ষায় নতুন

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply