সাভারে নারী এসআইয়ের ঝুলন্ত লাশ

সাভারে নারী এসআইয়ের ঝুলন্ত লাশ

ঢাকা ২৭ নভেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): সাভার মডেল থানার আবাসিক ভবন থেকে তাহমিনা বেগম (৩০) নামে এক নারী উপ পরিদর্শকের (এসআই) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে,  সরকারী নারী পুলিশ সাব ইন্সপেক্টর, যিনি তিন মাসের মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন। সাভার মডেল থানার ওই আবাসিক ভবনটিতে তিনিসহ তার দুই সন্তান এবং স্বামীও বসবাস করতেন।

শনিবার দিবাগত রাত ৯টার দিকে থানার তিন তলা কোয়ার্টারের নিচ তলার ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, রাতে ওই ফ্ল্যাটের একটি রুমে নারী এস আই তাহমিনা বেগম ঘুমাতে যান। তখন স্বামী মোবারক হোসেন পাশের কক্ষে বড় সন্তানকে ভাত খাওয়াচ্ছিলেন। পরে স্বামী মোবারক হোসেন পাশের ঘরে ঢুকতে গেলে তা ভেতর থেকে বন্ধ পান। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

তাহমিনা-মোবারক দম্পতির তানভীর হোসেন (৫) ও মাহেরা নামের (২ মাস) দুই সন্তান রয়েছে। তাহমিনা সাভার থানায় ছয় বছর ধরে কর্মরত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। কি কারণে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, লাশ উদ্ধারের সময় তাহমিনার ঘরে একটি চিরকুট পাওয়া গেছে, এতে লেখা ছিল ‘অামার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। এ জন্য বিষয়টিকে অাপাতত অাত্মহত্যা মনে হচ্ছে। তবে এর পেছনে কি কারণ থাকতে পারে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

Share Button
Previous দ্বিতীয় দিনের কর্মবিরতিতে সরকারি কলেজের শিক্ষকেরা
Next ‘বাপা ফুড প্রো’তে অংশ নিলো জিএসডি ও এএসটি বেভারেজ লি.

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply