৪ ডিসেম্বর পাওলির বিয়ে

৪ ডিসেম্বর পাওলির বিয়ে

ঢাকা ৩ ডিসেম্বর ২০১৭ (গ্লোবটুডেবিডি): ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার অভিনেত্রী পাওলি দাম আগামী ৪ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন। সবকিছু ঠিকঠাক থাকলে ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে আগামী ৪ ডিসেম্বর কলকাতার তাজ বেঙ্গলে বিয়ের পিঁড়িতে বসবেন পাওলি।

ভালোবেসেই বিয়ে করছেন পাওলি। হবু স্বামী অর্জুন দেবের সঙ্গে পাওলির প্রথম দেখা হয় ইতালিতে। সেখানেই প্রথম আলাপ। এর পর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর এবার ‘সামাজিক বন্ধনে’ আবদ্ধ হতে চলেছেন পাওলি-অর্জুন।

যেহেতু পাত্রপক্ষের বসবাস গুয়াহাটি, তাই সেখানে ১০ ডিসেম্বর বিয়ের রিসেপশন দেওয়া হবে। প্রথমে বিয়ের পুরো অনুষ্ঠানই গুয়াহাটিতে হওয়ার কথা ছিল। কিন্তু পরে সিদ্ধান্ত হয়, বিয়ে হবে কলকাতায় মেয়ের বাড়িতে। ৬ তারিখে পরিবারসহ গুয়াহাটি যাবেন পাওলি-অর্জুন।

অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু কলকাতাতেই বেশিরভাগ সময় থাকেন তিনি। বালিগঞ্জে অর্জুনদের বাড়িও রয়েছে। বিয়ের পর পাওলি-অর্জুন সেখানেই থাকবেন বলে শোনা যাচ্ছে।

জানা গেছে, পুরোপুরি বাঙালি রীতিতে বিয়ে করছেন পাওলি। অর্জুন গুয়াহাটির বাসিন্দা হলেও তারাও বাঙালি। সুতরাং বিয়েতে বাঙালি নিয়ম-কানুনই থাকছে।

Share Button
Previous ঢাকা ছেড়েছেন পোপ ফ্রান্সিস
Next জাকারবার্গের বোনকে যৌন হেনস্থা

You might also like

০ Comments

No Comments Yet!

You can be first to comment this post!

Leave a Reply